হামদর্দ ল্যাবরেটরীজের বার্ষিক চিকিৎসা ও বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০১৯, ১৪:২৫

হামদর্দ প্রধান কার্যালয়ের ‘ইউছুফ হারুন ভূঁইয়া কনফারেন্স হল’ মিলনায়তনে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের চিকিৎসা কেন্দ্রগুলোয় কর্মরত চিকিৎসকদের ‘বার্ষিক চিকিৎসা ও বিক্রয় সম্মেলন-২০১৮’ আজ  (১৮ জানুয়ারি ২০১৯) অনুষ্ঠিত হয়।

হামদর্দের পরিচালক বিপণন ও বিক্রয় হাকীম সাইফউদ্দিন মুরাদ ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দের চিফ মোতাওয়াল্ল¬ী ও ব্যবস্থাপনা পরিচালক এবং হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

অন্যদের উপস্থিত ছিলেন হামদর্দের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল, পরিচালক অর্থ ও হিসাব মোঃ আনিসুল হক, পরিচালক প্রশাসন অধ্যাপক হাকীম শিরী ফরহাদ, পরিচালক মানবসম্পদ উন্নয়ন ডা. হাকীম নার্গিস মার্জান, পরিচালক উৎপাদন মিহির চক্রবর্তী এবং উপ-পরিচালক বিপণন ডা. আবুল তৈমুর চৌধুরীসহ হামদর্দের কর্মকর্তা এবং চিকিৎসকরা।

প্রধান অতিথির বক্তব্যে ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, আধুনিক বিশে^ সেবার মান প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। আমরাও অবিরাম গবেষণার মাধ্যমে আমাদের ওষুধের মান উন্নয়নে কাজ করছি। এ ছাড়া আমাদের চিকিৎসকদের সেবার মান বৃদ্ধি করতে আমরা প্রায়ই বৈজ্ঞানিক সেমিনারের ব্যবস্থা করে থাকি। চিকিৎসকদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, রোগীদের প্রতি আপনাদের শতভাগ আন্তরিক ও সমব্যথী হতে হবে। রোগীর কষ্ট হৃদয় দিয়ে উপলদ্ধি করে চিকিৎসাসেবা প্রদান নিশ্চিত করতে হবে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food