ইসলামী ব্যাংক ও জেনেক্স ইনফোসিস এর মধ্যে চুক্তি স্বাক্ষর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৩

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও জেনেক্স ইনফোসিস লিমিটেড এর মধ্যে উন্নত গ্রাহক সেবা ব্যবস্থাপনা সংক্রান্ত এক চুক্তি আজ ২৪ সেপ্টেম্বর ২০১৮ সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে স্বাক্ষরিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম এর উপস্থিতিতে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমদ চৌধুরী ও জেনেক্স ইনফোসিস লিমিটেড এর চিফ এক্সিকিউটিভ অফিসার প্রিন্স মজুমদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের কন্ট্যাক্ট সেন্টারের মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করবে জেনেক্স ইনফোসিস লিমিটেড। এসময় ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী ও মুহাম্মদ কায়সার আলী,

সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুল জব্বার, তাহের আহমেদ ও মো. ওবায়দুল হক, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এএফএম কামাল উদ্দিন, জেনেক্স ইনফোসিস এর চিফ অপারেটিং অফিসার তানভীর মোসাদ্দেক, ভাইস প্রেসিডেন্ট দীপ্ত ঘোষাল, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সাঈদ আহমেদ ও বিজনেস রিলেশনশিপ ম্যানেজার ফাতিমা খানমসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।   
 

এবিএন/উজ্জ্বল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ