আমারবাজারের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪২

বাংলাদেশে অনলাইনে বেচাকেনার অন্যতম বৃহৎ পোর্টাল আমারবাজার লিমিটেডের প্রতিনিধিদের ঈদ পূনর্মিলনী, পণ্য ডেমোনেস্ট্রেশন এবং সেলিব্রেশন ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। গত ৮ সেপ্টেম্বর হওয়া আয়োজন আগামীকাল মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর ২০১৮ কক্সবাজারে শেষ হবে।

গুলিস্তানস্থ মহানগর নাট্যমঞ্চে জমকালো অনুষ্ঠানের সূচনার দিনে বক্তব্য রাখেন আমারবাজার লিমিটেডের চেয়ারম্যান মো. মামুনার রশিদ, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান, ডিএমডি মো. আশরাফুল আমীন, জিএম গোলাম রব্বানি [পরিচালক, অর্থ ও প্রশাসন], শামসুল আলম [ পরিচালক, চেইন ম্যানেজমেন্ট], মো. মনিরুজ্জামান [পরিচালক, অপারেশন], মাসুদুর রহমান [পরিচালক, করপোরেট মার্কেটিং], মোহাম্মদ আব্দুল হান্নান [পরিচালক, ইনভেন্টরি], তাজুল ইসলাম [পরিচালক, ট্রেনিং)], পরিচালক সুলতান আহমেদ পল্টু, একেএম শহীদুল বাবু, জাহাঙ্গীর আলম,  মঞ্জুর মোর্শেদ, মিডিয়া এডভাইজার আরিফ সোহেলসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী এবং আমাবাজারের দায়িত্বশীল প্রতিনিধিরা। ৩ দিন ব্যাপী কক্সবাজারপর্ব আগামীকাল মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর ২০১৮ ¬¬শেষ হচ্ছে প্রতিষ্ঠানের সেলিব্রেটিদের আনন্দ-উদযাপন ও কর্মশালা দিয়ে।

‘সবকিছুই অনলাইনে’ এই স্লোগান সামনে রেখে আমারবাজার লিমিটেডের সঙ্গে প্রায় ৫ লাখ রিটেইলার সম্পৃক্ত রয়েছে। অফ লাইনের ক্রেতাদের অনলাইনে সম্পৃক্ত করার পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন-পরিকল্পনা নিয়ে কাজ করছে আমারাজার।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেছেন, ‘এই প্রতিষ্ঠান দেশ-বিদেশের প্রায় ১০০টি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তিবব্ধ প্রতিষ্ঠানের হাজার হাজার পণ্য গ্রাহকদের চাহিদা অনুযায়ী ঘরেঘরে পৌঁছে দিতে আমারবাজার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শুধু বেচাকেনাই নয়, তৃণমূল পর্যায়ের গ্রাহকদের পণ্যসেবা নিশ্চিত করাও এই প্রতিষ্ঠানের দৃঢ় অঙ্গীকার।’ 

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ