কুমিল্লার বরুড়ায় ইসলামী ব্যাংকের ৩৩৯তম শাখা উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০১৮, ১৪:৪৮

ঢাকা, ১৬ আগস্ট, এবিনিউজ : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৩৯তম শাখা হিসেবে বরুড়া শাখা ১৬ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার কুমিল্লার বরুড়ায় উদ্বোধন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মো. মোশাররফ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরুড়া উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল খালেক চৌধুরী, কুমিল্লা জেলা পরিষদ সদস্য রোটারিয়ান সোহেল সামাদ ও ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম জুবায়ের আজম হেলালী।

গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন হকস বে অটোমোবাইলস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হক, ব্যবসায়ী প্রদীপ চন্দ্র সাহা, আব্দুল মমিন সওদাগর, ডা. মাহমুদা বেগম ও সমাজ সেবক মো. মোস্তাফিজুর রহমান ভূঁইয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো. নুরুল হোসাইন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখাপ্রধান মো. আব্দুল কাদির মজুমদার। ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

মোঃ মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, মানুষকে সুদের অভিশাপ থেকে মুক্ত করার জন্য ইসলামী ব্যাংক প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠাকাল থেকেই ইসলামী শরী’আহর নীতিমালা অনুসরণ করে এ ব্যাংক পরিচালিত হচ্ছে। এ ব্যবস্থার শ্রেষ্ঠত্বের কারণে ইসলামী ব্যাংক ইতোমধ্যেই দেশের শীর্ষস্থানীয় ব্যাংকের মর্যাদা অর্জন করেছে। ইসলামী ব্যাংক সকল মানুষকে কল্যাণমুখী সেবা প্রদান করে দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেেেছ। 

তিনি বলেন, দেশের গার্মেন্টসসহ অন্যান্য বৃহৎ শিল্প, পরিবহণ এবং আবাসন খাতে ইসলামী ব্যাংক সর্বোচ্চ বিনিয়োগ যোগানের মাধ্যমে দেশের চলমান উন্নয়নে সফলভাবে অবদান রাখছে। তিনি বলেন, সরকার ও দেশের জনগণের আপ্রাণ চেষ্টায় বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছে। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইসলামী ব্যাংক অতীতের ন্যায় আগামীতেও অবদান রাখবে। তিনি এ ব্যাংকের কল্যাণমুখী সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ