আজকের শিরোনাম :

করোনাকালে দেশের অর্থনীতি সঠিক ধারায় এগিয়ে চলছে : তথ্য প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২০, ২০:১৭

তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, করোনার সময়ও দেশের অর্থনীতি সঠিক ধারায় এগিয়ে চলেছে। বৈদেশিক মুদ্রার রিজার্ভ-সহ রপ্তানি বাণিজ্যের ইতিবাচক দিক অব্যাহত আছে যা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী সময়োচিত পদক্ষেপের কারণে। প্রতিমন্ত্রী করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সবাইকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।

আজ জনতার প্রত্যাশার উদ্যোগে জাতীয় প্রেসক্লাবে করোনাক্রান্ত তথ্যমন্ত্রী ড. হাছান মাহ্মুদ ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের আশু রোগ মুক্তি কামনায় আয়োজিত দোয়া মাহফিল পূর্বে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, করোনা পরিস্থিতি উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার যখন নিরন্তর কাজ করে যাচ্ছে, এই সংকটালে যারা মানুষের পাশে না দাঁড়িয়ে সরকার পরিবর্তনের ষড়যন্ত্রে লিপ্ত তারা জনগণের বন্ধু হতে পারে না।  তারা বিবেকহীন। জনগণ এদের প্রত্যাখ্যান করেছে এবং করবে।

সংগঠনের সভাপতি এম এ করিমের সভপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, নূরুল আমিন রুহুল এমপি, আকরাম হোসাইন, হুমায়ূন কবির, এসএম শরীফুল ইসলাম, অরুন সরকার রানা, সাংবাদিক মানিক লাল ঘোষ, রোকন উদ্দিন পাঠান প্রমুখ।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ