আজকের শিরোনাম :

রবিবারের রাশিফল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মে ২০১৮, ১২:৩৯

ঢাকা, ১৩ মে, এবিনিউজ : পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

এস্ট্রস্যাজ.কম এ দেওয়া এই দৈনিক রাশিফলে আমরা সঠিক জ্যোতির্বিজ্ঞানের আধারে ভবিষ্যফল লিখি। এইরকম সাপ্তাহিক রাশিফলে আমরা সূক্ষ্মতম জ্যোতিষীয় গণনার ধ্যান রাখি। যদি মাসিক রাশিফলের কথা বলি তো মানদণ্ড এটার ক্ষেত্রেও প্রযোজ্য। বার্ষিক রাশিফলে আমাদের বিদ্যবান তথা অনুভবী জ্যোতিষীরা সারাবছরের সমস্ত গ্রহদের পরিবর্তন, গোচর এবং অন্য ব্রহ্মান্ডীয় গণনার মাধ্যমে বর্ষের বিভিন্ন দৃষ্টিকোণ যেমন স্বাস্থ্য, বৈবাহিক জীবন ও প্রেম, ধন-ধান্য ও সমৃদ্ধি তথা চাকুরী-পেশা এর মতো সমস্ত বিষয়ে পূর্ণ বিবেচনা করেছেন।

বিশেষত, আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। তো চলুন দেখে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে -

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসীরা সকালের দিকে কিছু ভালো সুযোগ পেতে পারেন। দুপরের পর থেকে কাজ কর্মে উন্নতি হতে থাকবে। ব্যবসায়ীক কাজের জন্য দুপরের পর সময় ভালো। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। কিছু অর্থ লাভের যোগ দেখা যায়।
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল - ২১ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বন্ধুর সাহায্যে কিছু অর্থ পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের যোগ রয়েছে। দুপর থেকে সময় কিছুটা ব্যয় বহুল হয়ে উঠবে। হটাৎ করেই দূরে কোথাও যেতে হতে পারে। ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ দেখা যায়। প্রবাসীদের প্রত্যাশা পূরণের সম্ভাবনা প্রবল।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে – ২১ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কর্ম ক্ষেত্রে নতুন কাজের সুযোগ পেয়ে যাবেন। রাজনৈতিক ও সামাজিক কাজে সম্মানিত হতে পারেন। সরাকারী চাকরীজীবীদের দিনটি বলবান বলা যায়। দুপরে বকেয়া বিল আদায় হওয়াতে আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। আজ কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন – ২২ জুলাই): আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। দুপরে বেকারদের চাকরী সংক্রান্ত পরীক্ষায় ভালো ফল লাভের সম্ভাবনা। সামাজিক রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে সফল হবেন।
শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে রাস্তাঘাটে কিছু ঝামেলা ও হয়রাণির আশঙ্কা । পাওনাদারের সম্মূখীন হতে পারেন। রাস্তাঘাটে সতর্ক হতে হবে। দুপর থেকে ভাগ্য সহায় হলে আপনার কাজে কিছু অগ্রগতি হবে। আয় রোজগার বৃদ্ধি পাবে। বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য আশা করতে পারেন।
শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): আজ কন্যার জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালে কোনো গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত হতে পারেন। ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। জীবন সাথীর সাথে কিছু ভুল বুঝাবুঝি হতে পারে। দুপরের পর সময় ভালো যাবে না। রাস্তাঘাটে ঝামেলায় পড়তে পারেন। পতনজনিত আঘাতের যোগ প্রবল। কর্মস্থলে সহকর্মীর সাথে বিরোধে জড়াতে পারেন। সতর্ক হোন।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকালের দিকে কর্মস্থলে কিছু বাধা বিপত্তি দেখা দিতে পারে। অধিনস্ত কর্মচারীর উপর বেশী নির্ভর করলে ঠকতে হবে। দুপর থেকে ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ রয়েছে। অংশিদারী কাজে অংশিদারের দ্বারা উপকৃত হবেন। জীবন সাথী আপনাকে কিছু অর্থ দিয়ে সাহায্য করতে পারে।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনা নিয়ে অবিভাবকরা কিছুটা চিন্তায় পড়তে পারেন। রোমান্টিক যোগাযোগে সফল হবেন। দুপর থেকে সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠতে পারে। সহকর্মী বা অধীনস্ত কর্মচারীর দ্বারা প্রতারিত হতে পারেন। শরীর ভালো যাবে না। আজ কোনো অপমানের বোঝা মাথায় নিতে হতে পারে।
শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার কর্মস্থলে কোন প্রত্যাশা পূরণ হতে পারে। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয়ে ভালো সংবাদ আসতে পারে। দুপর থেকে সময় ভালো হয়ে উঠবে। বিদ্যার্থীরা কোনো পরীক্ষায় সফল হতে পারেন। রোমান্টিক বিষয়ে কোনো ভালো ঘটনা ঘটার সম্ভাবনা। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগ প্রবল।
শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসতে পারে। ছোট ভাই বোনের সাথে কিছু তর্ক বিতর্ক হবার আশঙ্কা। মানি এক্সেঞ্জ ব্যবসায়ীরা সতর্ক থাকবেন। দুপর থেকে কোনো পরিকল্পণা বাস্তবায়ন করতে পারেন। আবাসন ও ভূমি ক্রয় বিক্রয়ের যোগ প্রবল। যানবাহনের মেরামতে কিছু ব্যয় হতে পারে।
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। সঞ্চয়ের প্রষ্টোয় সামান্ন অগ্রগতি হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় লাভের আশা করা যায়। দুপরের পর বিদেশ থেকে কোনো ভালো অর্ডার পেতে পারেন। ছোট ভাই বোনের সাহায্য পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আজ ব্যবসায়ীক কোনো সিদ্ধান্ত আপনাকে লাভবান করতে পারে। দুপর থেকে আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। বকেয়া অর্থ আদায় হওয়ার যোগ প্রবল। আজ খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয় রোজগার হবে। সঞ্চয়ের সুযোগ পেতে পারেন।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ