আজকের শিরোনাম :

শুক্রবারের রাশিফল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০১৮, ১১:০৫

ঢাকা, ২৯ জুন, এবিনিউজ : পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। তো চলুন দেখে নেওয়া যাক আজ আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আধ্যাত্মীক ও অতিন্দ্রীয় বিষয়ের চর্চা শুভ। বিদেশ যাত্রার কোনো সুযোগ চলে আসতে পারে। অনেকে আবার হজে যাওয়ার জন্য কোনো চেকাপ করাতে পারেন। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে, তবে বাতের পীড়ায় কষ্ট পেতে পারেন। বৈদেশীক ব্যবসায় বিনিয়োগ ঝুঁকিতে পড়তে পারে।
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল - ২১ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি কিছুটা ঝামেলার। সকাল সকালই পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ কাজে সতর্কতা অবলম্বন করুন। চিকিৎসকদের কোনো কারণে ছুটি বাতিল হতে পারে। অগ্নি ও অস্ত্রাঘাতের আশঙ্কা রয়েছে। রাস্তাঘাটে পুলিশি ও মস্তানের হয়রানি হতে পারেন। শেয়ার ব্যবসায়ীরা কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে – ২১ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। ব্যবসায়ীরা নানা রকম মানসিক চাপে থাকতে পারেন। ব্যবসায়ীক যোগাযোগ বাধাগ্রস্ত হবে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। দাতব্য কাজে কিছু ঝামেলার আশঙ্কা রয়েছে।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন – ২২ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার ভালো যাবে। ঠান্ডা জনিত পীড়ায় ভুগতে পারেন। ব্যবসায়ীক কোনো বিষয়ে ঝামেলা দেখা দেবে। কর্মচারীদের কারনে কোনো অপ্রীতিকর পরিস্থিতির মোকাবেলা করতে হবে। মোবাইল ও ল্যাপটপ হারিয়ে ফেলতে পারেন। জীবন সাথীর সাথে কোনো বিষয়ে রাতে ভুল বোঝাবুঝি দেখা দেবে।
শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। রোমান্টিক বিষয়ে ভালো ফল পাবেন। প্রিয়জন ও সন্তানের জন্য কেনাকাটা করতে পারেন। নতুন কারো সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে যাওয়ার আশঙ্কা। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের সুযোগ আসবে। শৈল্পীক কাজে বিদেশ যেতে পারেন।
শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকাদের দিনটি ঝামেলাপূর্ণ। পরিবারের সাপ্তাহিক বাজার কেনাকাটায় ব্যস্ত হতে পারেন। মায়ের জন্য কোনো মৌসুমী ফল ক্রয় করতে পারেন। আসবাবপত্র ক্রয়ের যোগ প্রবল। বাড়ীতে দূরসম্পর্কের আত্মীয় বেড়াতে আসতে পারে। যানবাহন ক্রয়-বিক্রয়করতে পারেন।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): তুলার জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষার জন্য অর্থ ব্যয় হবে। বিদেশ থেকে ধন প্রাপ্তির যোগ প্রবল। গার্মেন্টস ব্যবসায়ীদের ব্যবসার প্রয়োজনে বিদেশ যাত্রার যোগ। মানিএক্সেঞ্জ ব্যবসায় ভালো আয় রোজগার হবে।আপনার সাহস ও পরাক্রম বৃদ্ধির যোগ। প্রতিবেশীর সাহায্য পাবেন।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী বেচাকেনায় ব্যস্ততা বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায়ের চেষ্টা সফল হতে পারে। বাড়ীতে ছোট শ্যালক শ্যালিকার আগমনের সম্ভাবনা। স্ত্রী পরিজন নিয়ে আজ কোনো সামাজিক অনুষ্ঠানে যেতে পারেন। সঞ্চয়ের সুযোগ কম। যন্ত্রপতি রক্ষণাবেক্ষন জনিত ব্যয় বৃদ্ধি পাবে।
শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): আজ ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। তবে শরীর স্বাস্থ্য কিছুটা দূর্বল হবার আশঙ্কা দেখা যায়। জীবন সাথীর সাথে কোনো আত্মীয়র বাড়ী বেড়াতে যেতে পারেন। ব্যবসায়ীদের দিনটি বাধা বিপত্তির। দৈনন্দিন ও নিত্য প্রয়োজনীয় পণ্য দ্রব্যের ব্যবসায় ভালো লাভের আশা করা যায়।
শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার ভ্রমণের যোগ প্রবল। নৌ-যাত্রার যোগ দেখা যায়। রাস্তায় বৃষ্টিবাদলের কবলে পড়তে পারেন। ব্যয় তুলনামূলক বাড়তে পারে। কিছু টাকা হারিয়ে ফেলতে পারেন। সতর্ক হতে হবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় রোজগারের আশা আছে। রাতের দিকে কোনো ভালো সংবাদ পাওয়ার সম্ভাবনা।
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): আজ কুম্ভর জাতক জাতিকাদেরদিনটি শুভ সম্ভাবনাময়। বড় বোন বা দুলাভাই এর কাছ থেকে কিছু উপহার ও নগদ টাকা পেতে পারেন। বন্ধুর গ্রামের বাড়ীতে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়ীদের হঠাৎ কিছু বকেয়া টাকা আদায় হতে পারে। কোনো সিজেনাল ব্যবসা থেকে ভালো আয়ের সম্ভাবনা।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): আজ মীন রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। পিতা বা পিতৃস্থানীয় কারো কাছ থেকে নগদ সাহায্য পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। গরিব ও দুস্থদের মাঝে কিছু খাদ্য ও পোষাক দান করতে পারেন। রাজনৈতিক কাজে ব্যস্ত হতে পারেন।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ