বুধবারের রাশিফল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০১৮, ১২:১৯

পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। তো চলুন দেখে নেওয়া যাক আজ আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে-

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকার দিনটি কিছুটা ব্যয় বহুল থাকবে। সকাল সকালই মানিব্যাগের সাইজ ছোট করে নিন, তা না হলে নিজের সাইজ ছোট হয়ে যাবে। আজ পারত পক্ষে প্রেমিকার সাথে দেখা না করাই ভালো। কেউ আপনার কাছে টাকা ধার চাইতে পারে। বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। প্রবাসীদের দিনটি প্রত্যাশা পূরণের।
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল - ২১ মে): বৃষ রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বন্ধুর কাছে ধার দেওয়া টাকা ফেরত চান। বড় বোনের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। ব্যবসা-বাণিজ্যে কোনো শুভাকাঙ্খী সাহায্য করতে পারে। চাকরিজীবীদের বাড়তি আয়ের যোগ বলবান। বৈদেশীক বাণিজ্যে ভালো আয় রোজগার হবে।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে – ২১ জুন): আজ মিথুন রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। প্রভাবশালী মামা-চাচার জোড়ে চাকরি পেয়ে যাবেন। কোনো বদলী সংক্রান্ত তদবিরে শিক্ষক ও গবেষকরা সফল হতে পারেন। সরকারি চাকুরেদের দিনটি ভালো যাবে। পদস্ত কর্মকর্তার কোনো গোপনীয় কাজের দায়িত্ব পাওয়ার আশা আছে।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন – ২২ জুলাই): আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার ভাগ্য আপনার সহায় হবে। ভাগ্যের জোড়ে কোনো বিপদ থেকে রক্ষা পেতে পারেন। পরীক্ষার্থীদের দিনটি ভালো যাবে। জীবিকার জন্য বিদেশ যাত্রার প্রস্তুতি নিতে পারেন। ধর্মীয় ভ্রমনের পর অনেকে বাড়ি ফিরতে পারেন।
শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। একটু সাবধানে চলাফেরা করবেন। পুরনো কোনো ব্যাংক ঋণ সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। শেয়ার মার্কেটে হঠাৎ দরপতনের সম্মুখীন হতে পারেন। বাড়িতে পাওনাদারের আনাগোনা শুরু হবে। রহস্যজনক ঝামেলার কারণে পুলিশি হয়রানি বা গ্রেফতার হতে পারেন।
শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি ভালো বলা যায়। আজ নব-দম্পতিদের দিনটি মধুময় হয়ে উঠতে পারে। আর্থিক অবস্থা ভালো যাবে। অংশীদারি ও যৌথ ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। কোথাও বেড়াতে যেতে পারেন। সামাজিক কাজে অংশ নেবার যোগ প্রবল। আত্মীয়র সাহায্য পাওয়ার সম্ভাবনা।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): তুলার জাতক-জাতিকার দিনটি খুব একটা ভালো নয়। কর্মস্থলে নানামূখী চাপে পড়তে পারেন। সহকর্মীদের ষড়যন্ত্রে কোনো দুর্নাম বদনামের ভয় রয়েছে। শারীরিক ও মানসিকভাবে ছোট মনে হবে। যে কোনো পরিস্থিতি মোকাবেলার জন্য নিজেকে প্রস্তুত রাখুন। অনৈতিক কোনো কাজের সাথে না জড়ানোই ভালো।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি শুভ। সন্তানের জন্য কিছু কেনাকাটা করতে পারেন। প্রেমিকার জন্য আজ অর্থ ব্যয়ের যোগ প্রবল। প্রবাসী কারো সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠতে পারে। উচ্চ শিক্ষার জন্য কোনো বৃত্তি পরীক্ষায় সফল হবেন। শিল্পীদের কাজ কর্মে অগ্রগতি হবে।
শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): আজ ধনু রাশির জাতক-জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। আজ কোনো দয়ালু আত্মীয়ের আনুকূল্যে আপনার থাকার সমস্যার সমাধান হতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। ভাড়াটিয়াদের প্রত্যাশা পূরণের যোগ প্রবল। যানবাহন ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। জাতিকাদের গৃহ সজ্জার সামগ্রী ক্রয়ের যোগ প্রবল।
শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): আজ মকর রাশির জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। আজ মুদ্রণ ব্যবসায়ী, কম্পোজার ও ফটোকপি সংক্রান্ত ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। রাইড শেয়ারের ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেয়ে যাবেন। গার্মেন্টসে কর্মরতদের নতুন চাকরির সুযোগ আসতে পারে।
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। খুচরা ব্যবসায়ী ও হোটেল রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় রোজগার হবে। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। বৈদেশিক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে। কামিটমেন্ট দেওয়ার ক্ষেত্রে একটু সতর্ক হতে পারলে ভালো।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। তবে কোনো অজানা আশঙ্কায় সারাদিন অস্থির থাকতে পারেন। আজ কর্মস্থলে কোনো সহকর্মীর সাথে তর্ক-বিতর্ক হবার আশঙ্কা রয়েছে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। অংশীদারি ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। গোপন শত্রুদের থেকে সতর্ক থাকবেন।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ