আজকের শিরোনাম :

সখীপুরে বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মে ২০১৮, ২১:১০

সখীপুর (টাঙ্গাইল), ১৩ মে, এবিনিউজ :  টাঙ্গাইলের সখীপুর বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায় চারদিন ধরে অন্ধকারে রয়েছে ১০ গ্রামের মানুষ।

এসব গ্রামগুলো হলো- উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের হতেয়া পূর্বপাড়া, নাটমন্দির পাড়া, বাইটকা, পাটজাক, রামখালি, কাজী পাড়া, মওলানা পাড়া, ঝিনিয়া ও বংশীনগর। চারদিনেও বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক না হওয়ায় দোকান ও বাসাবাড়ির সহ¯্রাধিক ফ্রিজের মালামাল নষ্ট হয়ে গেছে, বন্ধ রয়েছে পানির পাম্প, টেলিভিশন ও মোবাইল যোগাযোগ। এছাড়া শিক্ষার্থীদের লেখা পড়ায়ও ক্ষতি হচ্ছে বলে এলাকাবাসীর অভিযোগ।

সরেজমিনে কয়েকটি গ্রামে গিয়ে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে ঝড়ের কারণে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) কয়েকটি খুঁটি ভেঙে বিদ্যুৎ সরবরাহ বিচ্ছিন্ন হয়ে পড়ে যায়। বিদ্যুৎ বিভাগের লোকজন ওইসব এলাকা পরিদর্শন করলেও (রোববার পর্যন্ত) চারদিন ধরে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হয়নি।

নাটমন্দির পাড়ার নাজমুল ইসলাম ক্ষোভ প্রকাশ করে বলেন, আামদের এলাকায় বৃষ্টি হলেই বিদ্যুৎ চলে যায়: আর এখনতো ঝড় হয়েছে! চারদিন ধরে বিদ্যুৎ নেই কবে আসবে তা কেউ বলতে পারবেনাএ

সখীপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিবাগের সহকারী প্রকৌশলী মো. জামাত আলী আকন্দ বলেন, বিদ্যুতের কয়েকটি খুঁটি ভেঙ্গে গেছে যে কারনে বিদ্যুৎ সংযোগ দিতে পাচ্ছিনা। আগামীকাল (সোমবার) খুঁটি লাগিয়ে বিদ্যুৎ সংযোগ দিতে পারবো বলে আশা করছি।

এবিএন/সাইফুল ইসলাম/জসিম/নির্মল

এই বিভাগের আরো সংবাদ