আজকের শিরোনাম :

কটিয়াদীতে ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২০, ১৬:২৯

কিশোরগঞ্জের কটিয়াদীতে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের চরিয়াকোনা নামক স্থানে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী এক সন্তানেরর জননী স্মৃতি আক্তার (২০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

এ সময় মোটরসাইকেল চালক তার শ্বশুর কুতুব উদ্দিন (৬০) গুরুতর আহত হয়। গুরুতর আহত মোটরসাইকেল চালক কুতুব উদ্দিনকে প্রথমে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি দেখে ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়।  

নিহতদের বাড়ি বাজিতপুর উপজেলার বিলপাড় ডোয়াইগাঁও গ্রামে। নিহত স্মৃতি আক্তারের তিন বছরের ছেলে সন্তানের জননী। তার স্বামী মাসুম মিয়া ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরিরত।

 জানা যায়, আজ রবিবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় শ্বশুরের মোটরসাইকেলে চড়ে বাড়ি থেকে কটিয়াদী আসার পথে কটিয়াদী পৌরসভার চরিয়াকোনা নামক স্থানে পিছন থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৩-০১৫৪) নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্মৃতি আক্তারের মৃত্যু হয়। গুরুতর আহত মোটরসাইকেল চালক কুতুব উদ্দিনকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি দেখে ঢাকায় নেওয়ার পথে মারা যায়।  

কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ আব্দুস ছোবহান বলেন, নিহত স্মৃতি আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে দুর্ঘটনার পরপরই চালক ও তার সহযোগী পালিয়ে যায়।
 

এবিএন/ধ্রুব রঞ্জন দাস/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ