কালিহাতীতে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২০, ১২:৫২

নারী ধর্ষণসহ যেকোন খারাপ কাজ করে কালিহাতীতে ইতিপূর্বে কেউ রেহাই পায়নি আগামীতেও পাবেনা। ধর্ষণের শাস্তি সর্বোচ্চ মৃত্যুদণ্ড করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

আজ শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় কালিহাতী থানার আয়োজনে ও ১৪নং বিট পুলিশের উদ্যোগে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি নারী ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধে উপস্থিত সকলকে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।

কালিহাতী থানার ওসি সওগাতুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনছার আলী বি.কম, কালিহাতী সার্কেল এএসপি রাসেল মনির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা পারভীন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূঁইয়া, কালিহাতী প্রেসক্লাবের সহ-সভাপতি তারেক আহমেদ,সাধারণ সম্পাদক দাস পবিত্র, উপজেলা আওয়ামীলীগের সদস্য আসলাম সিদ্দিকী ভূট্টো, কালিহাতী পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নূরুন্নবী সরকার, উপজেলা সৈনিক লীগের আহ্বায়ক মিন্টু সরকার ও বিট অফিসার এসআই মাহাবুল ইসলামসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সারা বাংলাদেশের ন্যায় কালিহাতী উপজেলার ১৩ ইউনিয়ন ও ২টি পৌরসভার বিট পুলিশের উদ্যোগে একযোগে ওই নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এবিএন/তারেক আহমেদ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ