আজকের শিরোনাম :

সোনাগাজীতে অস্ত্রসহ ছাত্রদল নেতা গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ আগস্ট ২০১৮, ১৭:৫৩

সোনাগাজী (ফেনী), ০৭ আগস্ট, এবিনিউজ : সোনাগাজীতে দেশীয় তৈরী পিস্তলসহ মেজবাহ উদ্দিন পিয়াস নামে ছাত্রদল নেতাকে গ্রেফতারের দাবী করেছে গোয়েন্দা পুলিশ। সে উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক ও পৌরসভার ৭ নং ওয়ার্ডের মানিক মিয়ার ছেলে।

গতকাল সোমবার গভীর রাতে পুলিশ তার বাড়ীতে অভিযান চালিয়ে পিস্তলটি উদ্ধার করেছে এমনটা জানিয়েছে গোয়েন্দা পুলিশের পরিদর্শক হারুনুর রশিদ। তিনি আরো জানিয়েছে, তার বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় বিভিন্ন অভিযোগে ১৫ টি মামলা রয়েছে।গোপন সংবাদের ভিত্তিতে তাকে সোমবার বিকালে গ্রেফতারের পর স্বীকারোক্তিতে তার বসত ঘরে অভিযান চালিয়ে অস্ত্রটি উদ্ধার করা হয়।

এদিকে, ছাত্রদল নেতা পিয়াসের স্বজনরা জানিয়েছে, সোমবার দুপুরে মামলার হাজিরা শেষে ফেনীর আদালত পাড়া থেকে পুলিশ তাকে আইনজীবির সামনে থেকে ধরে নিয়ে যায়। পুলিশের কাছে গেলে তারা পিয়াসকে গ্রেফতার করা হয়নি বলে জানান।মঙ্গলবার সকালে পুনরায় খোঁজ নিতে গেলে পুলিশ তাকে অস্ত্রসহ গ্রেফতারের কথা জানান।

রাজনৈতিক প্রতিহিংসায় তার বিরুদ্ধে দায়ের করা সব মামলায় সে জামিনে রয়েছে।
তাদের দাবী, সোনাগাজীতে ছাত্রদল ও যুবদলের গ্রুপিং রাজনীতিতে পিয়াস একটি পক্ষের নেতৃত্ব রয়েছে। দলীয় কোন্দলের জেরে স্বদলীয়দের প্ররোচনায় স্থানীয় এবং আওয়ামী লীগ নেতার প্ররোচনায় পুলিশ তাকে বার বার হয়রানী করছে। এবারও তাকে অন্যায়ভাবে অস্ত্র মামলায় ফাঁসানো হয়েছে। গতবার গ্রেফতারের পর পুলিশ হেফাজতে তাকে নির্মম নির্যাতন করে বাম পা ভেঙ্গে দেয়া হয়।

এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ