আড়াইহাজারে ভুল চিকিৎসায় মৃত্যুর ঘটনায় ২জনের নামে মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ আগস্ট ২০১৮, ১৫:২৩

আড়াইহাজার, ০৭ আগস্ট, এবিনিউজ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ভুল চিকিৎসার শিকার হয়ে মৎস্য ব্যবসায়ী জসিমউদ্দিনের মৃত্যুর ঘটনায় দুইব্যাক্তির নামে মামলা করা হয়েছে। নিহতের বাবা সুবেদ আলী বাদী সোমবার রাতে মামলাটি করেছেন। আসামিরা হলেন কালাপাহাড়িয়ার পূর্বকান্দী এলাকার মতিনের ছেলে মফিজুল ওরফে হাসান ( ২৫) ও কুদ্দুছ (২৮)। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। 
এদিকে এ ঘটনায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের টিএইচও ডাক্তার হাবিব ইসমাইল ভূঁইয়াকে প্রধান করে সাত সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিকে আগামী সাত দিনের মধ্যে তদন্ত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত রোববার পল্লী চিকিৎসক মফিজুল অ্যালার্জিজনিত রোগের চিকিৎসা দিতে পূর্বকান্দি গ্রামের জসিম উদ্দিনের বাড়িতে যান। এ সময় তাকে অ্যালার্জি পুরোপুরি নির্মূলের আশ্বাস দিয়ে শীরিরে ইনজেকশন পুশ করেন। পরোক্ষণেই তার মৃত্যু হয়। তিনি ঢাকার যাত্রবাড়িতে মৎস্য ব্যবসায়ী ছিলেন।

আড়াইহাজার থানার ওসি এম হক বলেন, এ ঘটনায় দুই ব্যাক্তিকে আসামি করে একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। এদিকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডাক্তার হাবিব ইসমাইল ভূঁইয়া বলেন, এ ঘটনায় সাতসদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিকে আগামী সাতদিনের মধ্যে তদন্ত রিপোর্ট দাখিলের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। 

এবিএন/ এম এ হাকিম ভূঁইয়া/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ