আজকের শিরোনাম :

বদলগাছীতে এক শিশুকে ধর্ষণের চেষ্টায় মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২০, ২০:০২

নওগাঁর বদলগাছীতে ১২ বছরের শিশুকে চকলেট খাওয়ার  প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে গতকাল (১৩ অক্টোবর) রাতে তার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে । আসামী দুলাল হোসেন ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

থানা পুলিশ সুত্রে জানা যায়, বদলগাছী উপজেলার বিলাশবাড়ী ইউপির ভগবানপুর গ্রামের শিপন হোসেনের মেয়ে বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। মামলা সুত্রে জানা যায় গত মঙ্গলবার সকাল ৯ টার দিকে শিশুটি তার বাড়ির পাশে খোলা জায়গায় খেলছিল। এ সময় বাড়ির পূর্ব পাশের প্রতিবেশী সম্পর্কে দাদা দুলাল হোসেন চকলেটের প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুলাল হোসেন কৌশলে পালিয়ে যায়। এরপর শিশুটি উপস্থিত লোকজনদের ঘটনার বিবরণ জানান। তারপর থেকে দুলাল হোসেন আর বাড়িতে ফেরেনি।

এঘটনায় শিশুটির বাবা শিপন হোসেন বাদী হয়ে বদলগাছী থানায় নারী ও শিশুনির্যতন আইনে একটি মামলা দায়ের করেন। সরেজমিনে গিয়ে শিপন হোসেন বলেন আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছে। ভয়ে চিৎকার না করলে আমার মেয়ের সর্বনাশ হত এবিষয়ে আমি থানায় মামলা দায়ের করেছি। বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরি জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত বলেন  এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন এর মামলা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত  আসামী পলাতক রয়েছে।

এবিএন/হাফিজার রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ