আজকের শিরোনাম :

আখাউড়ায় ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২০, ১৯:৪০

ব্রাহ্মাণবাড়িয়ার আখাউড়ায় দশম শ্রেণী এক ছত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে শাহাদাত হোসেন(৩৬) নামে এক যুবকের বিরুদ্ধে। এই বিষয়ে বাদী হয়ে আখাউড়া থানায় মামলা করেন ধর্ষণের শিকার হওয়া ঐ ছাত্রীর মা। সে উপজেলা মনিয়ন্দ ইউনিয়ন মিনারকোট এলাকার বাসিন্দা।

মামলা ও পারিবারিক সূত্রে জানা যায়,গতকাল মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকালে সেই ছাত্রীর সংস্পর্শে আসার চেষ্টা করে জেলার বিজয়নগর উপজেলার সেজামুড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে শাহাদাত হোসেন(৩৬)। এই সময় স্থানীয় লোকজন তাকে গণধোলাই দিয়ে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

জানা যায় অভিযুক্ত শাহাদাত ঐ ছাত্রীর সম্পর্কে তার চাচার শ্যালক হয়। আতœীয় হওয়ার সুবাদে তাদের বাড়িতে আসা যাওয়া থাকত। সে ২০১৮ সাল থেকে শাহাদাত তার বোনের বাড়িতে মিনারকোট গ্রামে বসবাস করা শুরু করেন। তখন ঐ ছাত্রীকে প্রায় সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসতেন শাহাদাত। প্রেমের প্রস্তাব ঐ ছাত্রী প্রত্যাখ্যান করলে গতবছর পহেলা এপ্রিলে শাহাদত কৌশলে ঐ ছাত্রীর পুরো পরিবার কে ঘুমের ঔষধ খাওয়ানের মাধ্যমে রাত ২টার দিকে জোরপূর্বক ঐ ছাত্রীকে ধর্ষণ করে। পরবর্তীতে ঐ ছাত্রী অসুস্থ হয়ে পরলে লোক লজ্জায় ও মান সম্মানের ভয়ে কাউকে জানাই নাই তার পরিবার।

এরপর থেকে অভিযুক্ত শাহাদাত নানাভাবে কৌশলে ব্ল্যাকমেইল করে আসছে ঐ ছাত্রী ও তার পরিবারকে।

এ বিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামী বলেন,মামলা রুজু করে অভিযুক্ত আসামিকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।’


এবিএন/হাসান মাহমুদ পারভেজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ