আজকের শিরোনাম :

বালিয়াডাঙ্গীতে হিন্দু সম্প্রদায়ের স্বার্থ সংরক্ষনে হিন্দু কল্যাণ ট্রাস্ট গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২০, ১৯:৩২

হিন্দু সম্প্রদায়ের স্বার্থ সংরক্ষনের জন্যেই হিন্দু কল্যাণ ট্রাস্ট গঠন করা হয়েছে। বালিয়াডাঙ্গী শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে অনুদান প্রদান, মন্ডপ সংস্কার ও দুঃস্থদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে এমপি মনোরঞ্জনশীল গোপাল এ কথা বলেন।

আজ বুধবার রাত ৮টার সময় বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ মিলনায়তনে  হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথী প্রশ্ন তুলে বলেন,সামান্য কোন সমস্যা হলেই হিন্দুরা বলে আমরা কি ইন্ডিয়ায় চলে যাব নাকি?যারা এ কথা বলেন তারা দুর্বল চিত্তের মানুষ।কারণ ভারত আপনাদের দেশ নয় বাংলাদেশ আমাদের দেশ, আপনাদের দেশ।কাজেই এ চিন্তা আপনাদের ছেড়ে দিতে হবে।

তিনি আরো বলেন, পুজার সকল নিয়ম তথা সামাজিক দুরত্ব মেনে পুজা করতে হবে।সেই সংগে মদ্যপ অবস্থায় পুজার মন্ডপের কাছাকাছি পর্যন্ত যেতে নিষেধ করে বলেন, মাদকাসক্তরা দুর্গা মাকে নিয়ে কেউ ভন্ডামী করার চেস্টা করবেন না।আরতির নামে কেউ বেহায়াপনা করবেন না।

ঠাকুরগাও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও বালিয়াডাঙ্গী উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি প্রবীর কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথী ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের  সিনিয়র সহ সভাপতি ও জাতীয় সংসদ সদস্য মরোরঞ্জনশীল গোপাল।

পরে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাবু প্রবীর কুমার রায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে  বক্তব্য রাখেন ঠাকুরগাও সদর উপজেলা চেয়ারম্যান ও ঠাকুরগাও জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি অরুনাংশু দত্ত টিটো,বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল ও তপন কুমার রায় প্রমুখ।

এ সময় বালিয়াডাঙ্গী  উপজেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু বিনোদ চন্দ্র কুন্ডুর সন্ঞ্চালনায় এ সময় প্রতিটি পুজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।


এবিএন/রমজান আলী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ