আজকের শিরোনাম :

বেড়া উন্নয়ন ফোরামের সাংবাদিক সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২০, ১৮:৩৪

আমি একজন নির্বাচিত পৌর পরিষদের প্রতিনিধি। আমি আওয়ামী লীগের একজন কর্মী,বেড়া পৌরবাসি তাদের স্বার্থ,তাদের অধিকার,তাদের প্রাপ্যতা নিশ্চিত করতেই গণতান্ত্রিক পদ্ধতি ভোটের মাধ্যমে আমাকে মেয়র হিসেবে নির্বাচিত করেছে। বেড়া পৌরসভার মেয়র হওয়ার সুবাদে আমি বেড়া উপজেলা পরিষদের ভোটাধিকার প্রাপ্ত একজন প্রতিনিধি।

বেড়া উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সভায় বিগত কয়েক বছরে উপজেলার নগরবাড়ী-নটাকোলা আমদানি রপ্তানী ঘাট ও কাজীরহাট আমদানী রপ্তানী ঘাটের ডাকের অর্থ গচ্ছিত ও উপজেলা পরিষদের বিভিন্ন উন্নয়ণ কাজে ব্যয় হওয়া নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে কথা হওয়ার সময় উত্তপ্ত পরিবেশ পরিহার করে আমি চলে আসি। সাময়িক বরখাস্ত হওয়া প্রসঙ্গে তিনি বলেন,আমি বেড়ার জনগনের স্বার্থের কথাটা পরিষদের সভায় বলতে পারিনি,আমি চাই সঠিক তদন্ত হউক। আমি জনগনের প্রাপ্য অধিকারের কথাটা তুলে ধরতে পারবো এবং আমি নির্দোষ সেটা প্রমান হয়ে যাবে।
আজ সকাল ১২টায় বেড়া পৌরসভা কমিউনিটি সেন্টোরে বেড়া উন্নয়ন ফোরামের আয়োজিত সংবাদ সম্মেলনে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লাঞ্জিত করার অভিাযোগে স্থানীয় সরকার মন্ত্রনালয় এক প্রজ্ঞাপণের মাধ্যমে সাময়িক বরখাস্ত করেন। সদ্য সাময়িক বরখাস্ত হওয়া বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন সাংবাদিকদের প্রশ্নের জবাবে কথাগুলো বলেন।

 সাংবাদিক সম্মেলনে পাবনা প্রেসক্লাব,জেলার সাঁথিয়া প্রেসক্লাব,বেড়া প্রেসক্লাব ও সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর প্রেসক্লাবের সাংবাদিক ও ইলেক্ট্রনিকস মিডিয়া ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এ ছাড়ার বেড়া উন্নয়ন ফোরামের সদস্য, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।
 

এবিএন/নির্মল সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ