সাংবাদিকদের কন্ঠ রোধ করা কখনোই সম্ভব নয় : বিচারপতি মমতাজ উদ্দিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ আগস্ট ২০১৮, ১৮:০১

মাদারীপুর, ০৫ আগস্ট, এবিনিউজ : বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান সাবেক বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, সাংবাদিকদের কন্ঠ রোধ করা কখনোই সম্ভব নয়। প্রেস কাউন্সিলের আইন ও আচরণবিধি সম্পর্কিত মতবিনিময় সভা শেষে, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মাদারীপুরে জেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদকর্মীদের সাথে  আজ রবিবার সকাল ১১টার সময়, প্রেস কাউন্সিলের আইন ও আচরণবিধি সম্পর্কিত মতবিনিময় সভা মাদারীপুর সার্কিট হাউজ কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক আজাহার উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক বিচারপতি ও বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা তথ্য অফিসার মঈনুল ইসলাম, মাদারীপুর প্রেসক্লাবের আহবায়ক মোঃ শাজাহান খান, সিনিয়র সাংবাদিক গোলাম মাওলা আকন্দ, জাহাঙ্গীর কবির, মাহাবুবুর রহমান বাদল, এম আর মর্তুজা প্রমুখ।
 
প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহমেদ আরো বলেন, সাংবাদিকরা স্বাধীন থেকে দেশ ও সমাজের উন্নয়নে ইতি বাচক ভূমিকা রাখতে হবে। সঠিক তথ্য তুলে ধরে নির্ভুল ও বস্তÍনিষ্ঠ সংবাদ প্রচার করতে হবে।

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ