আজকের শিরোনাম :

বেড়ায় বিদ্যুৎস্পৃষ্টে এক চালকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২০, ১৭:০০

বেড়া (পাবনা) পাবনার বেড়ায় বিদ্যুৎ লাইনের  তাঁরের সাথে কর্ভাটভ্যান স্পর্শে কার্ভাটভ্যানটি বিদ্যুৎায়িত হয়ে পাবনা সদরের হাতিয়া গ্রামের মুসা মিয়ার ছেলে মিঠু হোসেন (৩২) ড্রাইভার মারা যায়।  

ঢাকা থেকে স্বাধীন বাংলা ট্রান্সর্পোটের (ঈশ্বরদী ট্রান্সপোর্ট-ঢাকা মেট্র-ট-১৩৪৬৪৮)কাভার্ডভ্যান  ট্রান্সর্পোটের মাল পত্র নিয়ে আজ সকাল সাড়ে ১০টার দিকে বেড়ার স্বাধীন বাংলা ট্রান্সর্পোটের অফিস কাম গুদামে আসার জন্য বেড়া পাট পট্টি কালীঘরের কাছের রাস্তায় গাড়ীটি ঘুরিয়ে নেওয়ার সময় শহরে বিদ্যুৎ সঞ্চালন লাইনের তার ঝুলে থাকায় গাড়ীটির সঙ্গে সংস্পর্শে ষ্টীল বডির কাভার্ড ভ্যানটি বিদ্যুৎায়িত হয়ে পরে এবং ড্রাইভারের হাত ও শরীর গাড়ীর ষ্টীলবডির সাথে লেগে থাকায় ড্রাইভার বিদ্যুৎপিষ্ট হয়ে রাস্তায় পড়ে যায়। বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বাকে মৃত ঘোষনা করেন। গাড়ীর হেলপার পাবনা সদরের আলামিন (২৮) আহত হলে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীর বর্ণনা মতে, আজ (রবিবার) সকাল সাড়ে ১০ টার দিকে বাজারের ভিতর ট্রান্সপোর্টের অফিস কাম গুদামে যাওয়ার জন্য স্বাধীন বাংলা ট্রান্সর্পোটের গাড়ীটি বেড়ার পাট পট্টি কালী ঘরের কাছের রাস্তায় গাড়ীটি ঘুড়িয়ে নেওয়ার সময় বিপদজনক ভাবে অনেকটাই নীচে ঝুলে থাকা পল্লীবিদ্যুৎতের বিদ্যুৎ সঞ্চালন লাইনের সাথে গাড়ীটি লেগে যায়। ড্রাইভার সিটের পাশের সিটে গাড়ীর ড্রাইভার বিশ্রাম নিচ্ছিল এবং গাড়ীটি হেলপার চালিয়ে নিদিষ্ট স্থানে নেওয়ার সময় এ দূর্ঘটনাটি ঘটে। ড্রাইভার বিদ্যুৎতের ঝটকায় গাড়ীর দরজা দিয়ে রাস্তায় পরে যায় এবং মারা যায়। সঙ্গে সঙ্গে বিদ্যুৎ অফিসে ফোন করার সাথে সাথে সারা শহরের বিদ্যুৎ বন্ধ করে দেয়।

ঝুলে থাকা বিদ্যুৎতের লাইন মেরামতের জন্য একাধিক বার বিদ্যুৎ কতৃপক্ষকে অভিযোগ জানিয়ে কোন লাভ হয়নি। সারা হচ্ছে,সারা হবে বলে পল্লীবিদ্যুতের কর্মকর্তা কর্মচারী এই আশ্বাস দিয়ে আসছে। শহরের অনেক জায়গাতেই পল্লীবিদ্যুৎতের বিদ্যুৎ সঞ্চালন লাইন বিপদজনক ভাবে ঝুলে থাকলেও কতৃপক্ষ সেদিকে কোন নজর দেন না বলে স্থানীয়রা অভিযোগ করেন।
 

এবিএন/নির্মল সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ