বড়াইল ইউপি নির্বাচন

ক্ষেতলালে প্রিজাইডিং অফিসার কর্তৃক ফলাফল পরিবর্তনের আবেদন, প্রতিবাদে সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০১৮, ২১:১১

ক্ষেতলাল (জয়পুরহাট), ০৪ আগস্ট, এবিনিউজ : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার গত ২৫ জুলাই অনুষ্ঠিত বড়াইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং ওয়ার্ডের মেম্বার পদে ঘোষিত ফলাফলে নির্বাচিত প্রার্থীর প্রিজাইডিং অফিসার কর্তৃক ফলাফল পরিবর্তনের আবেদনের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

আজ শনিবার সন্ধ্যায় উপজেলা প্রেস ক্লাবে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে উক্ত আশরাফ ফকির লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি তার বক্তব্যে বলেন, আমি গত ২৫/০৭/২০১৮ ইং তারিখে জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার ০৪ নং বড়াইল ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে ফুটবল মার্কা নিয়ে ৬৬৩ ভোট পেয়ে নির্বাচিত হই এবং আব্দুল গফুর মন্ডল মোরগ মার্কা নিয়ে ৬৫৬ ভোট পেয়ে পরাজিত হন। আমার ভোট কেন্দ্র হিন্দা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বকুল কুমার রায় ভোট গণনা শেষে আমাকে তাৎক্ষনিক ফলাফল সীট প্রদান করেন এবং ওই দিন সন্ধ্যায় রিটার্নিং অফিসারও আমাকে চুড়ান্ত ফলাফল সীট প্রদান করেন।

যা আপনাদের কাছে উপস্থাপন করিলাম। উক্ত ফলাফল সীটেও আমি প্রতিপক্ষ প্রার্থী হতে ০৭ (সাত) ভোট বেশী পেয়ে নির্বাচিত হই। কিন্তুু দুঃখের বিষয় উক্ত কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ভোটের ৪দিন পর ২৯/০৭/২০১৮ ইং তারিখে উক্ত ফলাফল সীট সংশোধনের জন্য রিটার্নিং অফিসার বরাবর আবেদন করেন।যা আমার নিকট অস্বাভাবিক মনে হয়েছে এবং একটি কুচক্রীমহল আমাকে পরাজিত দেখানোর অশুভ পায়তারা করিতেছে।

আমার বিশ্বাস উক্ত প্রিজাইডিং আমার প্রতিপক্ষের দ্বারা প্রভাবিত হয়ে ভোটের কয়েকদিন পর ফলাফল সংশোধনের আবেদন করেন। আমি মনে করি  এসব কর্মকান্ড আমার ন্যায্য অধিকার কেড়ে নেওয়ার হীন প্রচেষ্টা এবং প্রতিপক্ষ উক্ত পরাজিত প্রার্থী ও সমর্থকরা বিভিন্ন মিডিয়ায় অপপ্রচারে লিপ্ত আছে। আমি এসব হীন কর্মকান্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি এবং এ বিষয়ে সাংবাদিক ভাইদের সহযোগিতা কামনা করছি।

এবিএন/মিজানুর রহমান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ