সাবেক ছাত্রলীগ নেতা মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২০, ১৮:৪১

পার্বতীপুুরের কৃতী সন্তান ও সাবেক ইউনিয়ন চেয়্যারম্যান মৃত আফজাল চৌধুরীর ভাতিজা ও সাবেক ছাত্র নেতা মাহমুদুন নবী চৌধুরীর (৫৪) বাসের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হয়।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকার হানিফ ফ্লাইওভারের উপরে এ দুর্ঘটনাটি ঘটে। মাহমুদুন নবীর গ্রামের বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের পূর্ব হোসেনপুর গাছুয়া পাড়া গ্রামের চৌধুরী পরিবারের বাসির রহমান চৌধুরীর পুত্র। তিনি দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে ঢাকার ডেমরা সানারপাড় চৌরাস্তা এলাকায় ব্যবসা সুত্রে বসবাস করতেন।

গেন্ডারিয়া থানার অফির্সার ইনচার্জ (ওসি) সাজু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আজ বেলা সাড়ে ১১টার দিকে হানিফ ফ্লাইওভারের উপর দিয়ে মোটর সাইকেল চালিয়ে যাওয়ার সময় মাহমুদুন নবীকে গজারিয়া পরিবহন নামের একটি বাসে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। ঘটনার পর পরইে পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে যায়। তার মরদেহ ময়না তদন্ত ছাড়াই তার স্বজনরা মরদেহটি নিতে আগ্রহ প্রকাশ করেন।

এদিকে মাহমুদুন নবী নিজ গ্রামে মৃত্যু সংবাদটি পৌছানো মাত্রই স্বজন ও বন্ধু-বান্ধবদের আহাজারী ও সকলের মাঝে শোকের ছায়া নেমে আসে। পরিবার সুত্রে জানা যায় মরদেহটি ময়না তদন্তের শেষে দ্রুত গ্রামের বাড়িতে আনা হলে আগামীকাল শুক্রবার বাদ জুম্মা পারিবারিক করবস্থানে জানাযার শেষে দাফন করা হবে।


এবিএন/এম এ জলিল সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ