হত্যার অভিযোগে হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যানসহ আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২০, ১৭:০৬

ময়মনসিংহের হালুয়াঘাটে বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগে গতকাল বুধবার রাতে চেয়ারম্যানসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। আটকৃতরা হলেন ১২ নং স্বদেশী ইউপি চেয়ারম্যান জিহাদ হোসেন সিদ্দিকী ইরাদ, বাট্রা গ্রামের সোহেল, ফুলপুর উপজেলার শাজাহান ওরফে সাজু। নিহত আব্দুল কাদিরের বাড়ি উপজেলার স্বদেশী ইউনিয়নের গাজিপুর গ্রামে হাজী আয়ুব আলীর পুত্র।

এ বিষয়ে ওসি মাহমুদুল হাসান বলেন, চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদের বিরুদ্ধে হত্যা,মাদক ও চাঁদাবাজী সহ ৭ মামলা চলমান রয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকায় আমরা চেয়ারম্যান সহ ৩ জনজনকে আটক করেছি। বাকি আসামীদের আটক করতে অভিযান অব্যাহত আছে।

স্থানীয়রা জানায়, ঘটনার দিন বিকেলে কংশ নদী থেকে ড্রেজিংয়ের মাধ্যমে উত্তোলিত বালু আনতে গাড়ি পাঠায় স্থানীয় ইউপি চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ। উত্তোলিত বালুগুলো নিহতের নিজস্ব জমিতে থাকার কারণে বাধা প্রদান করেন নিহত আ. কাদির ও তার স্বজনরা। এ খবর শুনে ইউপি চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে রাম দা হাতে নিয়ে অর্তকিত হামলা চালায়।

হামলায় বাধা প্রদানকালে আ. কাদিরকে ঘটনাস্থলে রাম দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ ও তার সহচররা। পরে স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববতী উপজেলা ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত আব্দুল কাদিরের পুত্র ফরিদ মিয়া বাদী হয়ে ১৬ জনকে আসামী করে হালুয়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
 

এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ