ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা-জনতার মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২০, ১৪:০৮

গত ২৬ সেপ্টেম্বর রাতে চ্যানেল আইয়ের ‘ট্যু দ্য পয়েন্ট’ অনুষ্ঠানে নবনির্বাচিত মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ^াস এমপিকে উদ্দেশ্য করে হাবিব শিষ্ঠাচার বর্হিভূত – ঔদ্ধত্যপূর্ণ- অসৌজন্যমূলক আচরণ এবং থুথু নিক্ষেপের ঘটনায় ঈশ^রদীতে ঘটনার পর হতেই প্রতিবাদের ঝড় উঠেছে।

এরই ধারাবাহিকতায় মুক্তিযোদ্ধা-জনতার মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে পাবনা জেলা বিএনপি’র আহব্বায়ক ও সদ্য সমাপ্ত পাবনা-৪ আসনের উপনির্বাচনে ধানের শীষের প্রার্থী চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবকে ঈশ^রদী ও আটঘোরিয়ায় অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে ঈশ^রদী মুক্তিযোদ্ধা সংসদের সামনের মানববন্ধনে হাবিবের কুশপুত্তলিকা দাহ করা হয়।

মুক্তিযোদ্ধা-জনতার মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তরা বলেন, বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ^াস এমপি’র নিকট ক্ষমা প্রার্থনা না করা পর্যন্ত হাবিবকে ঈশ^রদীতে অবাঞ্চিত ঘোষণা করা হলো।

মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তরা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের হাবিবের খবর প্রকাশ বর্জন এবং টকশোতে আমন্ত্রণ না জানানোর আহব্বান জানানো হয়েছে।

মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টর সঞ্চালনায় এসময় সাবেক এমপি পাঞ্জাব আলী বিশ^াস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ^াস, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, শ্রমিক নেতা ও মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন বিশ^াস, মুক্তিযোদ্ধা হবিবুল ইসলাম হব্বুল, কৃষক লীগ নেতা মুরাদ মালিথা, আমরা মুক্তিযোদ্ধা সন্তানের আব্দুর রহমান মিলন, যুবলীগ নেতা দোলন বিশ^াসসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এবিএন/গোপাল অধিকারী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ