কাউখালীতে ৫টি ইউনিয়নে যুবলীগের সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০১৮, ১৩:৪২

কাউখালী (পিরোজপুর), ০৪ আগস্ট, এবিনিউজ : পিরোজপুরের কাউখালী উপজেলার ৫টি ইউনিয়নে আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে ১নম্বর সয়না রঘুনাথপুর ইউনিয়নে মো. ওবাইদুল রহমান হিরন সভাপতি ও মো. সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক, ২ নম্বর আমরাজুড়ী ইউনিয়নে মো. ডালিম মাতুবর সভাপতি ও মো. জহিরকে সাধারণ সম্পাদক, ৩ নম্বর কাউখালী সদর ইউনিয়নে মো. হাফিজুর রহমান হাফিজ সভাপতি ও মো. মেহেদি হাসান দোহা সাধারণ সম্পাদক, ৪ নম্বর চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নে মো. সবুর খান সভাপতি ও সাধারণ সম্পাদক মারুফ খান, ৫ নম্বর শিয়ালকাঠী ইউনিয়নে মো. আলী সভাপতি ও মো. পারভেজ মল্লিক সাধারণ সম্পাদক করে প্রতিটি ইউনিয়নে ৬১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন যুবলীগ কমিটি গঠন করা হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী মাসুদ ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান মিঠু, জেলা পরিষদের সদস্য ও আওয়ামী মহিলালীগের সভাপতি শাহাজাদি রেবেকা শাহিন চৈতী, কাউখালী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আনোয়ার হোসেন তালুকদার স্বপন।

আরো উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. মতিয়ার রহমান তালুকদার হালিম, যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ডা. ইউনুস খান, যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আসাদুজ্জামান রুজবেলসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ৫ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত ৫টি ইউনিয়নে যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ