আজকের শিরোনাম :

চসিক প্রশাসকের সাথে ব্রিগেডিয়ার জেনারেলের সৌজন্য সাক্ষাত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৩

নগরীর পিসি রোড ও হালিশহর আর্টিলারীর আশপাশস্থ রাস্তার উন্নয়ন কাজসহ বিভিন্ন সমস্যা সমাধানে প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন হালিশহর আর্টিলারী সেন্টার ও স্কুলের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা কামাল রুশো।

আজ সকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনে প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনের সাথে তাঁর দপ্তরে সৌজন্য সাক্ষাতকালে তিনি এই আহবান জানান। এসময় প্রশাসক অগ্রাধিকার ভিত্তিতে এসব রাস্তাগুলোর উন্নয়ন কাজ ও সংস্কার কাজ সম্পন্ন করা হবে এবং তাদের  যেকোন কাজে চসিকের সহযোগিতা অব্যহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

তিনি বলেন, দেশের সেবা এবং শৃংখলা রক্ষায় সেনাবাহিনী যে অগ্রণী ভূমিকা রাখছে তা স্মরণীয় হয়ে থাকবে। হালিশহর এলাকায় দেখভাল করা এবং সৌন্দর্যবর্ধন কার্যক্রম পরিচালনার জন্য তাদের প্রতি অনুরোধ জানান। প্রশাসক  বলেন, সকলের সহযোগিতা পেলে এশহর একটি নান্দনিক শহরে পরিণত হবে।

 ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা কামাল রুশো তাদের পক্ষ থেকেও সর্বাত্বক সহযোগিতা করা হবে বলে প্রশাসককে জানান। এ সময়  উপস্থিত ছিলেন আর্টিলারী সেন্টার  ও স্কুল এর জিএসও-১ লে. কর্ণেল জমির উদ্দিন আহমদ চৌধুরী, চসিক সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা  মুফিদুল আলম ও প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম।


এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ