আজকের শিরোনাম :

গাইবান্ধায় প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা যুবলীগের বৃক্ষরোপণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৪

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ গাইবান্ধা জেলা শাখা বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছে।

রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে গাইবান্ধা পৌরপার্কে এ বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী পৌরপার্কসহ জেলার বিভিন্ন স্থানে ৫ হাজার বৃক্ষরোপন করে জেলা যুবলীগ।

এ সময় গাইবান্ধা জেলা যুবলীগ সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন, সাধারণ সম্পাদক শাহ্ আহসান হাবিব রাজিবসহ যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন জানান, আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা জেলা যুবলীগ সপ্তাহব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করেছে।

এর অংশ হিসেবে রোববার তৃতীয় দিন জেলার বিভিন্ন স্থানে বৃক্ষরোপন করা হয়।

এ প্রসঙ্গে গাইবান্ধা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব বলেন, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এমপির ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষে যুবলীগ চার দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি পালন করছে।

দেশব্যাপি এই কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা জেলা যুবলীগ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্থাস্থ্য ও তার সার্বিক মঙ্গল কামনায় দোয়া ও মিলাদ মাহফিল, অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ, বৃক্ষরোপণ, আলোচনা সভা ও নেত্রীর জীবনীর উপর নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্মদিনে দেশবাসীর কাছে দোয়া চাই, তিনি যেন দীর্ঘদিন বেঁচে থাকেন এবং সরকার প্রধান হিসেবে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারেন।

এবিএন/আরিফ উদ্দিন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ