আজকের শিরোনাম :

কাপাসিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১১:১৭

কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা,গাছের চারা ও  মাহফিল মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর উপজেলা দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও পর  উপজেলা পরিষদের আয়োজনে মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা  বিশেষ দোয়ার শেষে  মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।   
 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধানের  সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের মাধ্যমে  বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী  কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।   

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা আ,লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ঈমান উল্লাহ ইমু, কার্যকরী সদস্য  জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, মজিবুর রহমান, জালাল উদ্দিন, মাহামুদুর হাসান মামুন।

এবিএন/নূরুল আমিন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ