আজকের শিরোনাম :

ড. মোশাররফ হোসেনের জন্মদিন আনুষ্ঠানিকভাবে পালন না আহবান বিএনপি নেতাকর্মীদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১১:১৪

দেশবরেণ্য রাজনীতিক, মুক্তিযুদ্ধের বীর সংগঠক, বিএনপি'র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন তাঁর ৭৫তম জন্মদিন (১ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে পালন না করার জন্য বিএনপি'র সকল পর্যায়ের নেতাকর্মী, সমর্থক, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীদের অনুরোধ করেছেন।

তিনি দেশবাসী এবং দেশ-বিদেশে অবস্থানরত দলীয় নেতা-কর্মী, সমর্থক ও শুভার্থীদের কাছে দোয়া কামনা করেছেন।

ড. মোশাররফ দাউদকান্দি, মেঘনা, তিতাস ও হোমনা উপজেলাবাসী এবং বিএনপিসহ অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি সালাম ও শুভাশীষ জানান।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, বাংলাদেশসহ বিশ্বময় এখনও করোনা আগ্রাসন বিরাজমান। মানুষ অত্যন্ত বিপদসংকুল অবস্থায় রয়েছে। তাই স্বাস্থ্য সুরক্ষা ও সামাজিক দূরত্ব বজায় রাখার স্বার্থে আনুষ্ঠানিকভাবে জন্মদিন পালন করা মোটেও সমীচীন নয়। বিশেষ করে  বিএনপি চেয়ারপার্সন, গড়ঃযবৎ ড়ভ উবসড়পৎধপু দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ। হাজার হাজার নেতাকর্মী  মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় কারাগারে বন্দি। হুমকি-ধমকি, গ্রেফতার নির্যাতন আতংকে নেতাকর্মীরা ঘরছাড়া। চরম মানবেতর ও দুর্বিষহ জীবন কাটাচ্ছে। দেশের মানুষ ভাল নেই। বর্তমানে দেশে এক শ্বাসরুদ্ধকর অবস্থা বিরাজ করছে। বিশেষ করে আমি কখনোই ঘটা করে জন্মদিন পালন  করিনি।

আল্লাহ-তায়ালা আমাকে সুস্থ রেখে সুখে-দুঃখে যাতে আপনাদের পাশে থাকতে পারি, সে জন্য দোয়া করবেন।

এবিএন/কবির হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ