আজকের শিরোনাম :

পলাশে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ২৫০০ মানুষের মাঝে খাবার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৪২

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে নরসিংদীর পলাশে এক বেলা খাওয়ানোর উদ্দেশ্যে ট্রাক ভর্তি প্রায় আড়াই হাজার খাবারের প্যাকেট নিয়ে হাট-বাজারের বিভিন্ন অসহায়-গরীব মানুষের মাঝে খাবার বিতরণ করেছে পলাশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষার।

সোমবার বেলা ১২টার দিকে যুবলীগ নেতা তুষারের ব্যক্তিগত অর্থায়নে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পলাশ বাসট্যান্ড নামক স্থান থেকে আড়াই হাজার গরীব-অসহায় মানুষের মাঝে দুপুরের খাবার বিতরণের এ কার্যক্রম শুরু হয়।

ঘোড়াশাল বাজার, পলাশ বাজার ও খানেপুর বাজারের বিভিন্ন সিএনজি চালক,অটো-রিকশা চালক ও অসহায় গরীবদের দুপুরের খাবার বিতরণ করার মধ্য দিয়ে কার্যক্রমটি শেষ হয়। এর আগে পলাশ বাসস্ট্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করা হয়।

এ সময় যুবলীগ নেতা তুষার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও দীর্ঘায়ু কামনা করার উদ্দেশ্য থেকেই উপজেলার বিভিন্ন অসহায় ও গরীব মানুষকে এক বেলা খাওয়ানোর উদ্যোগ গ্রহণ করেছি। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

এবিএন/সুমন রায়/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ