প্রধানমন্ত্রীর জন্মদিনে নরসিংদীতে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২০, ২০:২২

নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে শতাধিক দুস্থ, অসহায় ও প্রতিবন্ধীদের মধ্যে  সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। আজ সোমবার দুপুরে শহর আওয়ামী লীগের উদ্যোগে পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুলের ব্যক্তিগত অর্থায়নে  জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসব সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া শহরের বিভিন্ন মহল্লায় দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া।, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  জেলা আওয়ামী লীগের সহসভাপতি জিএম তালেব হোসেন, হাবিবুর রহমান ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, জেলা মহিলা লীগের সভাপতি ফাতেমা সরকার সুমী, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি দীপু মাহমুদ, জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু, জেলা শ্রমিক লীগের আহবায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব রফিকুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশকে একটি তলাবিহীন ঝুড়ি থেকে আজকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন। বরাবরের মত মহামারি করোনায় মেয়র কামরুজ্জামানের মানবিক সহায়তা সারাদেশব্যাপি প্রশংসার দাবিদার। আজকে আমাদের মমতাময়ী নেত্রীর জন্মদিন উপলক্ষে পৌর মেয়র অসহায় দুস্থদের সাবলম্বী করতে যে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন তা উদার মানসিকতার বহিঃপ্রকাশ।
 

এবিএন/সুমন রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ