আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে যুবককে গাছে বেঁধে নির্যাতন : প্রধান আসামী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৬

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল কলেজপাড়া গ্রামে ছাগল চোর সন্দেহে গাছে বেঁধে যুবককে নির্যাতনের ঘটনায় ফরহাদুল ইসলাম হ্যাপিকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। সে ওই এলাকার জামতৈল গ্রামের রুহুল আমিনের ছেলে। কামারখন্দ থানার ওসি রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার বিকেলে শফিক নামে এক যুবককে ছাগল চোর সন্দেহে গাছে বেঁধে অমানুষিক নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিওতে গাছের সাথে হাত পা বাঁধা যুবকের হাতের নখগুলো প্লাস দিয়ে ভেঙে ফেলছেন ব্যবসায়ী হ্যাপি।

 সন্দেহভাজন ওই চোরকে অমানবিক নির্যাতনের সময় হ্যাপি এও বলছে, ওর আঙুল দুইটা ভাঙছি, অন্য চোরদের নাম না বলা পর্যন্ত সবগুলো আঙুল ভাঙা হবে এবং তার আগে ওই যুবককে ছাড়বো না। এ সময় ওই যুবকের চিৎকারে স্থানীয়রা তাকে এভাবে নির্যাতন না করে পুলিশে দেয়ার জন্য বললেও হ্যাপি তা মানেনি।

 এমন নির্মম নির্যাতনের ঘটনা পুলিশের নজরে আসে এবং পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম’র নির্দেশনায় শনিবার রাতে এসআই আফজাল হোসেন বাদী হয়ে হ্যাপিসহ ৪ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে রোববার ভোর রাতে ওই এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি হ্যাপিকে গ্রেফতার করা হয়।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ