আজকের শিরোনাম :

বোদায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৯:০০

পঞ্চগড়ের বোদা উপজেলার পাচপীর ইউনিয়নের ইসলামপুর গ্রামে এক গৃহবধূ ধর্ষণের শিকার  হয়েছে। এ ঘটনায় বোদা  থানায়  মামলা  হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় এ ধর্ষণের ঘটনাটি ঘটে। ধর্ষণের শিকার ঐ গৃহবধূর নাম হাসনা  বেগম (৩০)। সে ঐ গ্রামের  আফজাল খানের স্ত্রী।

মামলা সুত্রে জানা যায়, ধর্ষিত গৃহবধুর স্বামী আফজাল খান চৌরঙ্গী বাজারের চাল ব্যবসায়ী। গত শুক্রবার বিকেলে আফজাল খান চৌরঙ্গী বাজারে তার চালের দোকানে যান। এসময় বাড়িতে একাই ছিল হাসনা। এ সুযোগে একই এলাকার সয়বর আলীর ছেলে শরিফুল ইসলাম বাড়িতে ডুকে হাসনা বেগমকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের শিকার ঐ মহিলা চিৎকার করলে ধর্ষণকারী শরিফুল ইসলাম পালিয়ে যায়।

স্থানীয় লোকজন বোদা থানায় সংবাদ দিলে বোদা  থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাসনা বেগমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। আজ শনিবার সকালে হাসনা বেগমকে ডাক্তারী পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় বোদা থানায় হাসনা বেগম বাদী হয়ে শরিফুল ইসলামকে আসামি করে মামলা করেছেন। এ ব্যাপারে বোদা থানার ওসি (তদন্ত) আবু সায়েম মিয়া ধর্ষণের ঘটনা স্বীকার করে বলেন এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।
 

এবিএন/লিহাজ উদ্দীন মানিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ