আজকের শিরোনাম :

বোয়ালখালীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৩

চট্টগ্রামের বোয়ালখালীতে ৭ হাজার ৬’শ ৫০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে ট্রাকে করে ইয়াবার চালান নিয়ে যাওয়ার সময় আরাকান সড়কের গোমদন্ডী ফুলতল এলাকায় ট্রাকে তল্লাশি চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করা হয়। এ সময় ট্রাকটি জব্দ করে থানা পুলিশ।

আটককৃতরা হলেন- কক্সবাজার ঝিলংঝার ৬নম্বর ওয়ার্ড বাংলাবাজার এলাকার মো ছলিমুল্লাহর ছেলে কামরুল ইসলাম (২৪) ও ডিঙ্গাপাড়া, বটতলী করনিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে মো. রাশেদ (২৫)।

অভিযানে নেতৃত্ব দেয়া এসআই সুমন কুমার দে ও এসআই মো. নেছার আহমেদ জানান, গোপন সংবাদ ছিল বোয়ালখালীতে ইয়াবার চালান নিয়ে একটি ট্রাক ঢুকছে। এই তথ্যের ভিত্তিতে গোমদন্ডী ফুলতলে অবস্থান নিয়ে ভোর থেকে গাড়িগুলি তল্লাশী শুরু করি। এ সময় পিরোজপুর ড-১১-০৩০৯ ট্রাকে তল্লাশি করে ৭ হাজার ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করি। এসময় ট্রাক ড্রাইভার ও অপরজনকে আটক করা হয়। ট্রাকটিও জব্দ করা হয়েছে।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম জানান, বোয়ালখালীতে এটি এযাবৎ কালের সবচেয়ে বৃহৎ ইয়াবার চালান। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। এ ইয়াবা চালানে জড়িতদের খতিয়ে দেখা হচ্ছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 

এবিএন/রাজু দে/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ