ভাঙ্গায় সড়ক দুর্ঘচনায় নিহত ২, আহত ৯

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:১৬

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঢাকা-ভাঙ্গা-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় শাশুড়ী ও পুত্রবধূ নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৯জন।

গতকাল শুক্রবার সন্ধায় আটরশি জাকের মঞ্জিল থেকে মাহিন্দ্র যোগে বাড়ী ফেরার পথে এঘটনা ঘটে। মাহিন্দ্রকে অজ্ঞাত একটি বাস পিছন থেকে চাঁপা দিলে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থলে শাশুড়ি রাজিয়া বেগম মারা যায়। আর পুত্রবধূ মিনা বেগমকে হাসপাতালে নেয়ার পথে মারা যান। এদের সকলের বাড়ী গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার রাজপাট ইউনিয়নের বরইতলা গ্রামে।

আহতদের প্রথমে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সকলকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
নিহত রাজিয়া বেগমের নাতী রাকিব বলেন, আমরা সকালে বাড়ি থেকে ঘোরার উদ্দেশ্যে নিহত দাদু ও চাচী সহ চাচাতো বোন তার জামাই আমারা পরিবারের সবাই একটি মাহিন্দ্র নিয়ে সকালে আটরশির জাকের মঞ্জিলে এসেছিলাম।

বিকালে বাড়ি ফেরার পথে বিশ্বরোড দিয়ে চলতে সময় পিছন থেকে একটি বাস এসে আমাদের চাঁপা দিয়ে চলে যায়। আমার দাদী ও চাচী নিহত হয়। আমরা সকলে অসুস্থ্য হাসপাতালে আছি।

এ ঘটনায় ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুয়েল রানা বলেন, ড্রাইভার সহ একটি পরিবারের ১০ থেকে ১১ জন একটি মাহিন্দ্রযোগে বাড়ী কাশিয়ানিতে ফিরছিল।

মুনসুরাবাদ সেতুর পার হয়ে ঐ পাড়ে গেলে পিছন থেকে অজ্ঞাত একটি বাস তাদের চাঁপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে এক জন ও হাসপাতালে আরেক জন মারা যায়। রাজিয়া বেগমের লাশ আমরা পরিবারের নিকট হস্তান্তর করেছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এবিএন/কে এম রুবেল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ