আজকের শিরোনাম :

চাঁদা না দেয়ায় এক ভবনের ৬ পরিবার জিম্মি!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৯

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মৌচাক মার্কেট এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে তিনতলা একটি ভবনের ৬টি পরিবারকে ভবনের প্রধান গেটে তালা মেরে জিম্মি করে রাখার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় আওয়ামী লীগ নেতা মাসুদ রানা নামে এক ব্যক্তি তাদেরকে জিম্মি করে রেখেছেন বলে অভিযোগ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত তাদেরকে জিম্মি করে রাখা হয়েছে।

তবে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুকের দাবি, রাতে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদেরকে জিম্মি দশা থেকে মুক্ত করেছে। তবে ওই ভবন মালিক জব্বার মিয়ার ছেলে নজরুল ইসলাম রনি রাত ১১টার দিকে জানান, ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে আমাদের জিম্মি করে রেখেছে। এখনও আমরা জিম্মি অবস্থায় আছি। আমাদের বাড়ির সামনে পুলিশ রয়েছে। কিন্তু পুলিশ এখনো গেটের তালা কাটেনি।

নজরুল ইসলাম রনি আরও জানান, আমরা বাড়ির পাশে আরেকটি বাড়ি ক্রয় করেছি। তখন থেকেই মাসুদ রানা আমাদেরকে বিভিন্ন ভাবে অত্যাচার করে আসছিল। মাসুদ রানা আমাদের কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছে। সেই চাঁদার দাবিতেই বৃহস্পতিবার সকাল ১০টা থেকে রাত পর্যন্ত আমাদেরকে ভবনের কেচি গেটে তালা মেরে জিম্মি করে রাখে। আমরা সকাল ১০টা থেকে বাড়ির বাইরে যেতে পারি নি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ