আজকের শিরোনাম :

শিবপুরে আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৮

শিবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, চক্রধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মজলিশপুর কারিগরী মহা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি সালাহ উদ্দিন খান অরুনের ২য় মৃত্যু বার্ষীকি উপলক্ষে শিবপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃস্পতিবার বিকাল ৪টায় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিলের পরিচালনায় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ খানের সভাপত্বিতে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহসিন নাজির, প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, পৌরসভা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: ফারুক খান, উপজেলা যুবলীগের সাধারন সাধারন সম্পাদক শেখ কামাল, স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো: শাহিন মিয়া, কৃষক লীগের সাধারন সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন, ছাত্রলীগের আহবায়ক মোশারফ হোসেন ভূঁইয় প্রমুখ।       

সভায় বক্তারা বলেন, তিনি একজন ত্যাগী নেতা ছিলেন। লোভ লালসা পরিত্যাগ করে দলের স্বার্থে ণিরলস ভাবে কাজ করে গেছেন। দলের র্দুদিনে তিনি নেতাকর্মীদের সাহায্য সহযোগীতা হাত বাড়িয়ে দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, পৌরসভা আওয়ামী লীগ, মজলিশপুর কারিগরী মহা বিদ্যালয়ের শিক্ষক ও পরিচালনা পরিষদের সদস্যগন এসময় উপস্থিত ছিলেন।


এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ