আজকের শিরোনাম :

বেনাপোলে সিআইডির হাতে পাচার ও ধর্ষণের অভিযোগে আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:২৫

ভারতে নারী পাচারের অভিযোগে আটক তিন ব্যক্তিকে আজ বুধবার সিআইডি পুলিশ বেনাপোল পোর্ট থানায় নিয়ে আসে।আটক ব্যক্তিরা হলেন যশোরের বেনাপোল পোর্ট থানার রায়পুর গ্রামের আলমগীর এর ছেলে রফিকুল ইসলাম ধাণ্যখোলা গ্রামের শাহিন আলী ও ঝিকরগাছা থানার সুনিল ঘোষের ছেলে বিপ্লব ঘোষ।

সিআইডি সুত্রে জানা যায়, আসামীরা ঢাকা থেকে অবৈধ পথে ভারতে যাওয়ার উদ্দেশ্যে আসা দুই নারীকে বেনাপোলের পুটখালী এলাকার একটি জায়গায় ধর্ষন করে।

ধর্ষিতা নারীদ্বয় ভারতে প্রবেশ করতে না পেরে ঢাকায় ফিরে পুলিশের কাছে ধর্ষন তথা পাচার এর অভিযোগ করে। সেই মোতাবেক উল্লেখিত তিন ব্যক্তিকে আটক করা হয়।

গত রোববার (২০ সেপ্টেম্বর) রাতে বেনাপোলের রায়পুর গ্রাম থেকে রফিকুল ইসলামকে, একই দিন বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রাম থেকে শাহিন আলীকে ঝিকরগাছা বারাকপুর গ্রাম থেকে বুধবার সকালে বিপ্লব ঘোষকে ঢাকা সিআইডি পুলিশ আটক করে।

ঢাকার সিআইডি পুলিশ আটকের পর তাদের বিষয়ে খোজ খবর নেয়ার জন্যেই বেনাপোল থানায় নিয়ে আসে।

বেনাপোল পোর্ট থানার দায়িত্বরত এএসআই আলমগীর হোসেন বলেন, এই আসামিদের সম্পর্কে আমরা সুনিশ্চিত কিছু জানি না। তবে সম্ভবত এটা পাচার অভিযোগ হতে পারে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান বলেন, এই বিষয়টি সম্পর্কে আমিও নিশ্চিত নই। বিস্তারিত বলতে পারবে ঢাকার সিআইডি।

জানা গেছে বেনাপোল পোর্ট থানায় এনে খোজ খবর নেয়ার পর আজ বিকাল ৫টার দিকে একটি মাইক্রোবাসে করে আসামিদের কে যশোর এর দিকে নিয়ে যাওয়া হয়েছে।

এবিএন/মো. আইয়ুব হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ