আজকের শিরোনাম :

যশোর উপ-নির্বাচন: চার প্রার্থীর মনোনয়ন জমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২০, ২১:৪৬

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে চারজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার (২৩ সেপ্টেম্বর) রির্টানিং কর্মকর্তার কার্যলয়ে চারজনের মনোনয়নপত্র জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সহকারি রির্টানিং কর্মকর্তা আব্দুর রশিদ।

তিনি জানান, আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি থেকে নির্বাচনে অংশ নিতে সাতজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। তারমধ্যে থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নুরজাহান ইসলাম নিরা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সদর উপজেলা বিএনপির সভাপতি ও বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী নুরুন্নবী ও বিএনপি নেতা সিরাজুল ইসলাম। আগামী ২৬ সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। ৩ অক্টোবরের মধ্যে প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন।

মনোনয়নপত্র জমা দেয়ার পর নুরজাহান ইসলাম নিরা শহরের গরীর শাহ সড়কে বঙ্গবন্ধু মুর‌্যালে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইছালী ইউনিয়নের চেয়ারম্যান এস এম আফজাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু, বর্তমান সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক মাহামুদ হাসান বিপু, জেলা আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ কচি, সুখেন মজুমদার, মোস্তাফিজুর রহমান মুকুল, সদর উপজেলা আওয়ামী লীগের লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি জবেদ আলী, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, পৌর কাউন্সিলর মোকছিমুল বারী অপু, নরেন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান মোদাচ্ছের আলী, চুড়ামনকাটি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না, হৈবতপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ, চাঁচড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আজিজ, সাবেক সহ-সভাপতি জামাল হোসেন শিমুল, সাবেক সহ-সভাপতি খন্দকার মারুফ হুসাইন ইকবাল, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল করীম রহমান, শহর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রেজওয়ান হোসেন মিথুন প্রমুখ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ