আজকের শিরোনাম :

গলাচিপায় টিসিবির পণ্য বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২০, ১০:১৮

ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর উদ্দ্যেগে পটুয়াখালীর গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের টিসিবির ডিলার মো. রাসেল ষ্টোরের মাধ্যমে  ব্রিজ বাজারে দুইদিনব্যাপী  ২১ সেপ্টেম্বর  বেলা ১০টা থেকে ২২ সেপ্টেম্বর সন্ধা ৬টা পর্যন্ত বিভিন্ন স্থানে খোলাবাজারে স্বল্পমূল্যে তেল, ডাল, পেয়াঁজ ও চিনি বিক্রয় করা হয়।

জনসাধারণ জানান, বর্তমান করোনাকালীন সময়ে বাজারে টিসিবির খাদ্যপন্য সরবরাহ করায় সরকারের কাছে কৃতজ্ঞতা প্রকাশক করছি।

তবে, আরো বেশী পরিমাণে টিসিবির খাদ্যপণ্য দিতে পারলে জনসাধারণের অনেক কষ্ট কমে যেত। এ সময়ে জনসাধারণ লাইন ধরে টিসিবির নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্য ক্রয় করতে দেখা যায়।

এ বিষয়ে ডাকুয়া ইউনিয়নের চেয়ারম্যান বদরুল ইসলাম বাদল ও ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. সিরাজুল ইসলাম মুক্লু সরকার এবং গলাচিপা উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান এবং নিয়োমানুযায়ী খোলাবাজারে টিসিবির নিত্যপ্রয়োজনীয় খাদ্যপন্য সর্বারহ রাখার অনুরোধ জানান।

অপর দিকে ডাকুয়া ব্রিজ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. লিটন মৃধা, মো. হাসান, শিক্ষক  মো. রফিকুল ইসলামসহ প্রায় অর্ধশতাধিক ব্যবসায়ীরা গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তাকে ধন্যবাদ জানান।

পাশাপাশি খোলাবাজার টিসিবির পণ্য ধারাবাহিক বজায় রাখার অনুরোধ জানান।

এ বিষয়ে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার বলেন, সরকারী নির্দেশনা অনুযায়ী জনসাধারণের কথা ভেবে নিয়মিত টিসিবির পণ্য সরবরাহ করার চেষ্টা করে যাচ্ছেন।

এবিএন/মু. জিল্লুর রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ