নিকলীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এর পরিকল্পনা সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২০, ১৮:০০

আজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে নিকলী উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডাঃ খান নুরুউদ্দিন মোঃ জাহাঙ্গীরের সভাপতিত্বে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২০ এ অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয় । ৬-১১ মাস বয়সী শিশুদের একটি নীল রঙ্গের ক্যাপসুল এবং ১২- ৫৯ মাস সয়সী লাল রঙ্গের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর বিষয়ে আলোচনা করা।

নিকলী উপজেলায় মোট ৬-১১ মাসের ২২৪৪ জন শিশু এবং ১২-৫৯ মাসের ১৮৩৭৩ জন শিশু একটি স্থায়ী ক্যাম্প এবং ১৬৯টি অস্থায়ী ক্যাম্পের মাধ্যমে আগামী ৪-১০-২০২০ইং থেকে ১৫-১০-২০২০ ইং পর্যন্ত মোট ২০৬১৭ জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

উক্ত অবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান মোঃ রুহুল কুদ্দুস ভুইয়া জনি। বিশেষ অতিথি হিসাবে ছিলেন নিকলী উপজেলা নির্বাহী অফিসার সামছুদ্দিন মুন্না ।

নিকলী সদর হাসপাতালের ডাঃ টুম্পা দাস, ডাঃ সোহাগ, প:প: কর্মকর্তা ভারপ্রাপ্ত আফতাব উদ্দিন নিকলী উপজেলা শিক্ষা অফিসার মোঃ ইসলাম উদ্দিন,নিকলী থানার সাব-ইন্সপেক্টর মঞ্জুরুল  এবং নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারী ও নিকলী উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি আবদুর রহমান রিপন ও সাধারন সম্পাদক জয়দেব আচার্য্য সহ আরো অনেকেই।
 

এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ