আজকের শিরোনাম :

ফুলবাড়ীতে জাতীয় তরুণ পার্টির উপজেলা আহবায়ক কমিটি ঘোষণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২০, ১৩:৫০

ফুলবাড়ী থানা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে উপজেলা জাতীয় তরুণ পার্টির ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী থানা প্রেসক্লাবে ফুলবাড়ী উপজেলা জাতীয় তরুণ পার্টির আহবায়ক কমিটির সংবাদ সম্মেলনের মাধ্যমে জাতীয় তরুণ পার্টির ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

কমিটির আহবায়ক মো. ওয়াহেদুল সরকার, যুগ্ম আহবায়ক রিপণ ইসলাম, যুগ্ম আহবায়ক মো. মোশাররফ সরকার, যুগ্ম আহবায়ক মো. শাহারিয়ার, সদস্য সচিব মো. টুটুল মন্ডল, উপজেলা তরুণ কমিটির সদস্যরা হলেন মো. শাহীনুর ইসলাম, মো. বাবু, মো. লিটন সরকার, মো. আলম, মো. স্বপন, মো. কাজল সরকার, মো. ফারুখ সরকার, মো. ইনদাদুল, মো. হাসান, মো. সাজু, মো. রেজোয়ান, মো. জামান মন্ডল, মো. কাজল, মো. নাছিরুল সরকার, মো. দুখু মিয়া, মো. বেলাল, মো. মাছুদ ফকির, মো. বখতিয়ার ফকির, মো. জাকু সরকার, মো. হাবিবুর রহমান, মো. ইস্তামুল সরকার, মো. নাইমুল, মো. কাজল সরকার, মো. এস এম রজব আলী, শ্রী পরান কুমার ও মো. সামছুল মন্ডল।

গত ২০ সেপ্টেম্বর ২০২০ তারিখে জাতীয় তরুণ পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. স¤্রাট হোসাইনের উপস্থিতিতে সদস্য সচিব মরহুম জিয়াউর রহমানের সুপারিশে কেন্দ্রীয় আহ্বায়ক জাকির হোসেন মৃধা এই কমিটি অনুমোদন করেন।

ফুলবাড়ী উপজেলা তরুণ পার্টির আহবায়ক কমিটির ওয়াহেদুল সরকার বলেন, সাবেক রাষ্ট্রপতি মরহুম পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের নীতি আদর্শ ও চেতনাকে বুকে ধারণ করে ফুলবাড়ী উপজেলা তরুণ পার্টির সংগঠনকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলা হবে এবং আগামী ৩ মাসের মধ্যে সকল ইউনিয়ন কমিটি গঠন করে সম্মেলন দেওয়া হবে।

সেই সাথে তিনি আরো বলেন, আহবায়ক হিসেবে নির্বাচিত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে ফুলবাড়ী বাসিকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

এবিএন/মো. আফজাল হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ