আজকের শিরোনাম :

আটোয়ারীতে অপহরণের ১৫ দিন পর কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২০, ০০:৫১ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ০০:৫৯

পঞ্চগড়ের আটোয়ারীতে অপহরণের ১৫ দিন পর এক কিশোরীকে (১৭) উদ্ধার করেছে থানা পুলিশ।

অফিসার ইনচার্জ ইজার উদ্দীনের নেতৃত্বে এস আই মো: মোস্তাফিজুর রহমান রবিবার রাতে একটি দল নিয়ে ঢাকা গাজিপুর জেলার জয়দেবপুর থানাধীন মনিপুর পাড়ায় অভিযান চালিয়ে একটি বাসা থেকে তাকে উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত এক যুবককে গ্রেপ্তার করে আটোয়ারী থানায় নিয়ে আসে।

পুলিশ ও অভিযোগ সুত্রে জানা গেছে, আটোয়ারী উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের পাল্টাপাড়া গ্রামের সিরাজুল ইসলামের পুত্র ফরিদুল ইসলাম (২৫) একই ইউনিয়নের এক খিষ্ট্রান ধর্মীয় কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২৩ আগস্ট বাড়ি থেকে নিয়ে যায়। মেয়েকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে তার বাবা বাদী হয়ে অপহরণ ও সহায়তার অভিযোগে আটোয়ারী থানায় একটি মামলা রুজু করেন। উক্ত মামলায় কিশোরীকে উদ্ধার করে তার বাবার জিম্মায় দেন এবং আটককৃত যুবককে পঞ্চগড় আদালতে সোপর্দ করেন।

অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন বলেন, আমাদের থানায় একটি অপহরণ মামলায় হয়েছিল। মামলার তদন্ত কারি কর্মকর্তা অনেক খোজ খবর নেয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে কিশোরীকে উদ্ধার করে মূল আসামিকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। পরদিন সকালে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এবিএন/নিতিশ চন্দ্র বর্মন/জসিম/অসীম রায়

এই বিভাগের আরো সংবাদ