আজকের শিরোনাম :

পলাশবাড়ীতে ১৫ আগস্ট উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ আগস্ট ২০১৮, ১৮:৩১

পলাশবাড়ী (গাইবান্ধা), ০২ আগস্ট, এবিনিউজ : গাইবান্ধার পলাশবাড়ীতে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ১৫ আগস্ট উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। আজ বৃহস্পতিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সহকারি কমিশনার (ভূমি) মো. আরিফ হোসেনের সভাপতিত্বে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান কোহিনুর আকতার বানু শিফন, থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল,  মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান সরকার, প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা ও সাধারণ সম্পাদক ফজলুল হক দুদু প্রমুখ। এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক, নানা পেশাজীবী সংগঠনের প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে আলোচনাক্রমে ভাবগাম্ভীর্য ও যথাযথ মর্যাদায় দিবসটি উদ্যাপন উপলক্ষে নানা কর্মসূচী গৃহীত হয়। সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনির্মিত থাকবে। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, শোক র‌্যালী, বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা, শিশু-কিশোরদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, সকল মসজিদে বাদ জোহর শহীদদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত, মন্দির-গীর্জায় বিশেষ প্রার্থনাসহ বঙ্গবন্ধুর জীবনী ভিত্তিক প্রামান্য চলচিত্র প্রদর্শনী।
   
এবিএন/আরিফ উদ্দিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ