আজকের শিরোনাম :

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫০

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক বলেন, সাংবাদিকরা জাতির বিবেক তাদেরই লেখনি দেশ ও জাতির কল্যাণে হতে হবে। বর্তমান সরকার অবাদ তথ্য প্রবাহ নিয়ে কাজ করছে। গাজীপুরের সমস্যা ও সম্ভাবনা নিয়ে বেশি বেশি সংবাদ প্রকাশে মনোযোগী হতে বলেন, তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ এবং আধুনিক গাজীপুর গঠনে গণমাধ্যম ও পেশাজীবীদের ভূমিকা শীর্ষক বিষয়ে গাজীপুর সাংবাদিক ইউনিয়নের (জিইউজে) বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি  বক্তব্যে  এ সব কথা বলেন।   

গতকাল শনিবার (১৯ সেপ্টেম্বর) দিনব্যাপী গাজীপুরের ইউরো বাংলা কনভেনশন পার্টি সেন্টারে জিইউজের এ সভা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে  অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন  প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও ডেইলী অবজারভার পত্রিকার সম্পাদক মো. ইকবাল সোবহান চৌধুরী, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বেগম শামসুন নাহার ভূঁইয়া এমপি, গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর মো. আব্দুল আলীম মোল্লা,গাজীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা এম এ বারি, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদ সভাপতি  মোহাম্মদ আলী চৌধুরী মানিক, নুরুল ইসলাম, ইকবাল আহমেদ সরকার, শামসুল হক ভুইয়া, নুরুল  আমীন সিকদার প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর জেলা যুবলীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক সেলিম আজাদসহ গাজীপুর জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক  মিডিয়ার সংবাদকর্মীরা।

অনুষ্ঠানে বিশেষ অবদানের জন্য ২ জনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী বলেন, সঠিক সময়ে সঠিক তথ্য জনগণের কাছে তুলে ধরাই প্রকৃত সাংবাদিকের কাজ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাংবাদিকদের খুবই মূল্যয়ন করতেন। বর্তমান প্রধানমন্ত্রী  সংবাপত্র ও সাংবাদিকদের বিষয়ে খুবই আন্তরিক। করোনাকালীন সময়ে সাংবাদিকদের কাজের ভূয়সী প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী।
 
এবিএন/নুরুল আমীন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ