ভালুকায় মামলা হওয়ার পর জামিনে এসে ফের হুমকি, থানায় জিডি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪৮

ময়মনসিংহের ভালুকা ডাকাতিয়া ইউনিয়নের দৌলা হিজলীপাড়া গ্রামের অসহায় ভ্যান চালক আদম আলী এর নিকট সুদের কিছু টাকা পাইতো একই গ্রামের প্রভাবশালী দাদন ব্যবসায়ী সাদিক।

করোনার প্রভাবে কাজ কর্ম না থাকায় অসহায় ভ্যানচালক সুদের টাকা দিতে না পারায় বেদম পিটিয়ে মাথা ফাটিয়ে রাস্তায় ফেলে চলে যায় সাদিক।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ঘটনায় গত ১৬ জুন ভালুকা মডেল থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন নিরীহ আদম আলীর ভাই  সন্দেশ আলী। মামলা দায়ের হওয়ার কয়েকদিনের মাথায় আদালত হতে জামিন নিয়ে এলাকায় এসে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছেন বিবাদী সাদিক।

অসহায় সন্দেশ আলী ও তার পরিবার মামলা করে এখন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে গোটা পরিবার। পরে সন্দেশ আলী বাদী হয়ে গত ১৮ জুলাই জীবনের নিরাপত্তা ও হুমকির বিষয়ে ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি  ( জিডি) করেন।

এ বিষয়ে মামলার বাদী সন্দেশ আলী জানান, সাদিক জামিন নিয়ে এলাকায় আসার পর হতে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছেন।  না হলে এবার আমাকে একেবারে মেরে ফেলবে বলে জানায়। আমি নিরুপায় হয়ে থানায় জিডি করি।

এ বিষয়ে কথা বলতে সাদিকের সাথে মোবাইলে যোগাযোগ করলে সে জানায়, আমি কোন হুমকি দিচ্ছি না। তাছারা তারা আমার প্রতিবেশী। কয়েকদিনের মাথায়ই  আমরা মিমাংসা হয়ে যাব।

এই মামলার তদন্ত কর্মকর্তা ভালুকা মডেল থানার এস আই তোফাজ্জল হোসেন জানান,মামলা হওয়ার পর তদন্ত করার পর মামলার চুরান্ত প্রতিবেদন আদালতে প্রেরণ করা হয়েছে।  

এবিএন/জাহিদুল ইসলাম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ