আজকের শিরোনাম :

থানায় আটকে টাকা আদায়ের অভিযোগ, ওসি প্রত্যাহার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:২৪ | আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৪

এক ব্যক্তিকে থানায় আটকে রেখে টাকা আদায়ের অভিযোগে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেনসহ ৫ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আনোয়ার হোসেন শনিবার এ তথ্য জানান।

তিনি বলেন, গত ১৪ সেপ্টেম্বর শায়েস্তাগঞ্জের স্কয়ার ফ্যাক্টরির সামনে থেকে লুৎফুর রহমান নামে এক ব্যক্তি অন্য এক ব্যক্তির সঙ্গে তার মোটরসাইকেল করে অলিপুর আসছিলেন। পথে পুলিশ মোটরসাইকেল আটক করে কাগজপত্র দেখতে চায়। মোটরসাইকেলওয়ালা ব্যক্তি লুৎফুর রহমানের জিম্মায় মোটরসাইকেল রেখে বাড়ি যান কাগজপত্র আনতে। কিন্তু তিনি আর কাগজপত্র নিয়ে না আসেননি।

পুলিশ কর্মকর্তা আনোয়ার বলেন, পুলিশ লুৎফুর রহমানকে থানায় নিয়ে যায়। পরে তাকে হাজতে আটকে টাকা দাবি করেন শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেন। অন্যথায় তাকে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মামলায় ফাঁসানোর হুমকি দেওয়া হয়। একপর্যায়ে লুৎফর সাড়ে ২৮ হাজার টাকা দিয়ে রাতে থানা থেকে মুক্তি পান। এ ঘটনায় গত ১৭ সেপ্টেম্বর লুৎফুর রহমান হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লার কাছে অভিযোগ করেন।

তিনি বলেন, অভিযোগের পর গঠিত একটি কমিটি তদন্ত শুরু করে। এতে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ায় ওসিসহ পাঁচ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়। তাদের মধ্যে একজন এসআই এবং তিনজন কনস্টেবল রয়েছেন।

এ ব্যাপারে তদন্ত অব্যাহত রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ