আজকের শিরোনাম :

শার্শায় স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই ও মাস্ক প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:১৯

মহামারি করোনা যুদ্ধে ফ্রন্টলাইন যোদ্ধা স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করতে শার্শা  থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে সুরক্ষা সামগ্রী দিয়েছে স্থলবন্দর বেনাপোলের এসএসসি ২০০৫ ব্যাচের শিক্ষার্থীরা।

গতকাল শনিবার (১৯ সেপ্টেম্বর) শার্শা উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী বিতরণ করে বেনাপোল এসএসসি ২০০৫ এর  ব্যাচ। সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই ৯০ পিস ও ৫০০ পিচ মাস্ক।

এসএসসি ২০০৫ ব্যাচের টিম শার্শা উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের প. প. কর্মকর্তা ডা. মো. ইউসুফ আলীর কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

হস্তান্তরকালে এসএসসি ২০০৫ ব্যাচের ফ্রেন্ডসরা বলেন, করোনার এই দুর্যোগে স্বাস্থ্যকর্মীরা সামনের সারিতে থেকে লড়াই করে যাচ্ছে। তাদের পেশাদারিত্ব ও নিরলস পরিশ্রমের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জানাতে আমরা তাদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে দিয়েছি।

এ সময় শার্শা উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের প. প. কর্মকর্তা ডা. মো. ইউসুফ আলী বলেন, করোনার এই সময়ে স্বাস্থ্যকর্মীদের প্রতিটি সদস্য নিজ নিজ অবস্থান থেকে সাহসের সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করে আসছেন।

এসএসসি ২০০৫ ব্যাচের  ফ্রেন্ডসরা যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছে, আমরা মনে করি- করোনা যুদ্ধে চিকিৎসকরা একা নয়, গোটা দেশ পাশে আছে। এ সময় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এবিএন/মো. আইয়ুব হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ