আজকের শিরোনাম :

পিরোজপুরে দুই শিক্ষার্থীকে আটকে মারধর করার প্রতিবাদে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২০, ১১:০৫

পিরোজপুরের নাজিরপুরে দুই শিক্ষার্থীকে আটকে রেখে মারধর করা ও মুক্তিপন দাবীর ঘটনার দোষীদের শাস্তির দাবীতে  মানববন্ধন করেছে সহপাঠীরা।

গতকাল বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৫টায় উপজেলা সদরের সরকারী বঙ্গমাতা মহিলা কলেজের সামনে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা সদরের সামাজিক সংগঠন কনসার্ট ইম্পিরিয়াল ক্লাবের সভাপতি মো. হৃদয় খান, সরকারী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ ছাত্রলীগ সভাপতি ফারহানা ঐশী, সহপাঠী সুবির বিশ্বাস।

মানববন্ধনে তাদের সহপাঠীকে আটকে মারাধর ও মুক্তিপন দাবিকরার ঘটনায় জড়িত সকলকে অভিলম্বে গ্রেফতারের দাবি জানানো হয়।

উল্লেখ্য, গতকাল বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার কুমরখালী গ্রামের পাশাপাশি বাড়ি উপজেলার কবিরাজ বাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র সজিব হালদার ও উপজেলা সদরের সরকারী বঙ্গমাতা মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর এক ছাত্রী তাদের দাদাবাড়ি উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামের যাচ্ছিলো।

এ সময় ঘোপেরখাল নামক স্থানে পৌঁছলে ওই গ্রামের ময়ুর শেখের পুত্র মনির শেখ , একই গ্রামের সনজিৎ শিকদারের ছেলে অভিজিৎ শিকদার ও শাঁখারীকাঠী গ্রামের মোকছেদ মল্লিকের ছেলে শফিকুর রহমান মল্লিক তাদের আটকে পাশের একটি কলা বাগানে নিয়ে মারধর করে ও তাদের অভিভাবকের কাছে মুক্তিপন দাবি করে।

এ সময় স্থানীয়রা তাদের চিৎকার শুনে তাদের উদ্ধার করে আহতবস্থায় চিকিৎসার জন্য নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে একটি মামলা করে এবং প্রধান আসামি মনিরকে গ্রেফতার করেছে পুলিশ এবং বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এবিএন/সৈয়দ বশির/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ