আজকের শিরোনাম :

ইন্দুরকানীতে পুলিশ পরিচয়ে যুবক অপহরণের পর উদ্ধার, আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২০, ১০:১৫

পিরোজপুরের ইন্দুরকানীতে মাত্র ২০ হাজার টাকার জন্য পুলিশ পরিচয়ে এক যুবককে অপহরণের আট ঘন্টা পর উদ্ধার হয়েছে। এ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত একজনকে আটক করেছে।

বুধবার রাতে পিরোজপুর জেলা ডিবি পুলিশ ও ইন্দুরকানী থানা পুলিশের যৌথ অভিযানে পিরোজপুর সদর থানার উত্তর নামাজপুরের একটি বাড়ী থেকে  যুবক মো. ফারুক হাওলাদার কে  উদ্ধার করে রাতে ইন্দুরকানী থানায় সোপর্দ করা হয়।

উদ্ধার হওয়ার পর বৃহস্পতিবার যুবক মো. ফারুক হোসেন বাদী হয়ে  অপহরণের সাথে জড়িত সদর থানার নামাজপুর গ্রামের  মিজানুর রহমান সহ ৪ জনকে আসামী করে মামলা দায়ের করে।

অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ পিরোজপুর সদর থানার নামাজপুর গ্রামের মিজানুর রহমান নামে একজনকে আটক করে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে।।
থানা সূত্রে জানা যায়, বুধবার বিকাল ৩ টার দিকে ইন্দুরকানী উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের মো. সায়েদ আলী হাওলাদারের ছেলে মো. ফারুক হাওলাদারকে বালিপাড়ার বটতলা এলাকা থেকে পুলিশ পরিচয় দূর্বৃত্তরা তুলে নিয়ে যায়।

পরে তার স্বজনরা ইন্দুরকানী থানায় অভিয়োগ করলে জেলা ডিবি পুলিশ ও ইন্দুরকানী থানা পুলিশের যৌথ অভিযানে  তাকে  রাত ১০টার দিকে সদর থানার নামাজপুর গ্রাম থেকে  উদ্ধার করে।

ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবীর জানান, নিখোঁজ যুবকের বিষয় আমাদের কাছে অভিযোগ করলে  থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশের সহায়তায় রাতে তাকে উদ্ধার করা হয়।

এ ঘটনায়  ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে একজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। মাত্র ২০ হাজার টাকার জন্য ওই যুবককে অপহরণ করা হয়।

এবিএন/সিরাজুল ইসলাম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ