নিকলীতে ইশাদ আলী হত্যার প্রতিবাদে জারইতলা বাসীর মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২০, ২০:১৫

বৃহস্পতিবার আজ (১০ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকার সময় নিকলী উপজেলার জারইতলা ইউনিয়নের আঠারবাড়িয়া সিংগার পাড় গ্রামে মোঃ ইশাদ আলী (৬০) কে ডেকে নিয়ে দিনে দুপুরে হত্যার প্রতিবাদে একটি মানববন্ধন প্রতিবাদ করেন। 

জানা যায় মোঃ ইশাদ আলী সাথে তাহার আপন সমন্ধী আহম্মদ আলী পারিবারিক বিষয় নিয়ে বেশ কিছু দিন যাবৎ দন্ধ থাকার জের ধরে এই হত্যা কান্ডটি ঘটে। গত ১৮/০৪/২০২০ ইং রোজ শনিবার বেলা অনুমান ১.৩০ ঘটিকায় সময় ইশাদ আলী বাজিতপুর থানার সরারচর বাজার হইতে তাহার নিজ বাড়ীতে আসার পথে সরারচর বাজারের রেল লাইন সংলগ্ন রাস্তায় থাকে বেশ কয়েকজন দুবৃত্ত হত্যা করে চলে যায়।

এ ব্যাপারে বাজিতপুর থানায় গত ১৯/০৪/২০২০ ইং তারিখে ১৪৩/৩৪১/৩০২/৩৪/১৪৪/৫০৬ ধারায় ১৬ জনকে আসামী করে একটি মামলা রুজু করা হয়। হত্যা কান্ডটি অনেক দিন পার হওয়ার পরে ও এখন পর্যন্ত আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এ ব্যাপারটি এলাকা বাসীর মনে খুবই দুঃখ প্রকাশ করেছে। 

এলাকাবাসীর দাবি ইশাদ আলী হত্যা মামলা প্রকৃত আসামীদের যেন দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হয়। আইনের আওতায় নেওয়া হয়। ইশাদ আলীর পরিবার যেন ন্যায় পাই। সেই ধারাবাহিকথায় আজ জারইতলা ইউনিয়নের আঠারবাড়িয়া সিংগারপাড়া এলাকাবাসী এই মানববন্ধনটি করেন । 

 

এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/অসীম রায়


 

এই বিভাগের আরো সংবাদ